advertisement
আপনি পড়ছেন

গত ৮ ডিসেম্বর দিবাগত রাতের লড়াই শেষেই ১৫ দল জায়গা করে নিয়েছিল চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলতে। বৈরি আবহাওয়ার কারণে স্থগিত ছিল ভিয়ারিয়াল এবং আটালান্টার মধ্যকার ম্যাচ। অবশেষে মাঠে গড়িয়েছে ম্যাচটি। যেখানে ১৫ দলের সঙ্গী হয়েছে ভিয়ারিয়াল।

villareal vs atalantaআটালান্টাকে হারিয়েছে ভিয়ারিয়াল

চ্যাম্পিয়নস লিগের ‘এফ’ গ্রুপে নিজেদের শেষ ম্যাচে গত রাতে আটালান্টার মুখোমুখি হয় ভিয়ারিয়াল। আটালান্টার মাঠ জিউইস স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচটিতে স্বাগতিকদের বিপক্ষে ৩-২ গোলের জয় তুলে নিয়েছে স্প্যানিশ লা লিগার দলটি। সেই সাথে শেষ দল হিসেবে চ্যাম্পিয়নস লিগের নকআউট পর্বের টিকিট হাতে পেয়েছে তারা।

হারলেও ম্যাচজুড়ে বল দখল এবং আক্রমণে আধিপত্য ছিল আটালান্টার। তবে ফরোয়ার্ডদের ভুলে খুব ভালো সুযোগ তৈরি করতে পারেনি তারা। ৬৫ শতাংশ বল দখলে নিয়ে গোলমুখে তাদের করা ১৯ শটের মধ্যে ৫টি লক্ষ্যে ছিল। বিপরীতে ৯ শটের মধ্যে ৬টি লক্ষ্যে রাখতে পেরেছে সফরকারী দল।

villareal vs atalanta 2নকআউট পর্বের টিকিট হাতে পেয়েছে ভিয়ারিয়াল

ম্যাচের পাঁচ গোলের মধ্যে তিনটি হয়েছে বিরতির পর। তৃতীয় মিনিটে আরনাট দানজুমা ভিয়ারিয়ালকে এগিয়ে নেন। ৪২ মিনিটে ব্যবধান দ্বিগুণ করে এতিয়েন কেপো। বিরতির ছয় মিনিট পর ফের জালের দেখা পান দানজুমা। দারুণভাবে পিছিয়ে পড়ে ৭১ এবং ৮০ মিনিটে স্বাগতিকদের হয়ে সান্তনাসূচক দুটি গোল করেন যথাক্রমে রুসলান মালিনভস্কি ও দুভান জাপাতা।

আগেই শেষ ষোল নিশ্চিত করেছে এই গ্রুপের সেরা হওয়া ইংলিশ প্রিমিয়ার লিগের জায়ান্ট দল ম্যানচেস্টার ইউনাইটেড। ছয় ম্যাচে তাদের সংগ্রহ ১১ পয়েন্ট। তিন জয়, দুই পরাজয় এবং এক ড্রয়ে ম্যানইউর সঙ্গী আটালান্টার নামের পাশে আছে ১০ পয়েন্ট।