advertisement
আপনি পড়ছেন

লিডস ইউনাইটেডের বিপক্ষে শুরুতে পিছিয়ে পড়ে কিছুটা থমকে গিয়েছিল চেলসি। কিন্তু টানা দুই গোলে দারুণভাবে এগিয়ে যায় তারা। অলব্লুজদের সাথে পাল্লা দিয়ে সমতায় ফেরে লিডস। তবে শেষ মুহুূর্তের নাটকীতায় পেরে উঠেনি মার্সেলো বিয়েলসার দল।

chelsea vs leedsলিডস ইউনাইটেডকে হারিয়েছে চেলসি

ইংলিশ প্রিমিয়ার লিগ, ইপিএলে গত রাতে লিডসের মুখোমুখি হয় চেলসি। স্ট্যাম্পফোর্ড ব্রিজে অনুষ্ঠিত ম্যাচটিতে ৩-২ ব্যবধানে জিতেছে টমাস টুখেলের শিষ্যরা। ব্রাজিলিয়ান উইঙ্গার রাফিনহা লিডসকে এগিয়ে নেন। এরপর ম্যাসন মাউন্ট ও জর্জিনহো জালের দেখা পেলে এগিয়ে যায় স্বাগতিকরা। জো গেলহার্ট সফরকারীদের ম্যাচে ফেরান। ফের জর্জিনহো স্কোরশিটে নাম লেখালে পূর্ণ তিন পয়েন্ট পায় পশ্চিম লন্ডনের দলটি।

ম্যাচের শুরু থেকেই জমজমাট লড়াই দেখেছে ভক্তরা। রোমাঞ্চ ছড়ানো ম্যাচে বল দখল এবং আক্রমণে নেতৃত্ব দিয়েছে চেলসি। গোলমুখে তাদের ১৬টির বিপরীতে ১২ শট নিতে পেরেছে লিডস। তবে স্বাগতিকদের যেখানে ৬টি সেখানে একটি শট কম লক্ষ্যে ছিল ইংল্যান্ডের দ্বিতীয় সারির দলটির।

chelsea vs leeds 2শেষের নাটকীয়তায় জিতল চেলসি

ম্যাচে পাঁচ গোলের মধ্যে দুটি হয়েছে বিরতির আগে। এদিন একে একে তিনবার পেনাল্টির বাঁশি বাজাতে হয়েছে রেফারিকে। এর মধ্যে দুটিই গেছে উয়েফা চ্যাম্পিয়নস লিগের গত আসরের শিরোপাধারীদের পক্ষে। এছাড়াও ম্যাচটিতে হাতাহাতির ঘটনাও ঘটেছে।

১৬ ম্যাচ শেষে টেবিলের তিন নম্বরে আছে চেলসি। ১১ জয়, তিন ড্র এবং দুই পরাজয়ে তাদের সংগ্রহ ৩৬ পয়েন্ট। তিন জয়, সাত ড্র এবং ছয় পরাজয়ে ১৬ পয়েন্ট পাওয়া লিডসের অবস্থান ১৫ নম্বরে। শীর্ষে আছে গতবারের চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি। ১৬ ম্যাচে পেপ গার্দিওলার দলের নামের পাশে শোভা পাচ্ছে ৩৮ পয়েন্ট।