advertisement
আপনি পড়ছেন

কিলিয়ান এমবাপ্পের সাথে চুক্তি সম্পাদনের শেষ দিকে অবস্থান করছে প্যারিস সেন্ট জার্মেই, পিএসজি। ফরাসি তারকাকে রেখে দিতে চেষ্টার কমতি রাখছে না প্যারিসের ক্লাবটি। ইতোমধ্যে এমবাপ্পেকে স্বল্পমেয়াদি চুক্তির প্রস্তাব দিয়েছে পিএসজি। এক প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ফ্রান্সের ফুটবল ভিত্তিক জনপ্রিয় প্রচারমাধ্যম টেলিফুট।

kylian mbappe psg 3কিলিয়ান এমবাপ্পে

মোনাকে ছেড়ে ২০১৮ সালে পিএসজিতে যোগ দেন এমবাপ্পে। মাঠের নান্দনিকতায় এরপর থেকেই হয়ে উঠেছেন ফ্রান্সের রাজধানী পাড়ার ক্লাবটির প্রাণভোমরা। পিএসজির সভাপতি, স্পোর্টিং ডিরেক্টর থেকে শুরু করে সংশ্লিষ্ট সবাই ২৩ বছর ফুপটবলারকে সারা জীবনের জন্য নিজেদের শিবিরে রেখে দিতে বদ্ধপরিকর। ইতঃপূর্বে বিষয়টি নিয়ে সংবাদমাধ্যমের সামনে নিজেদের আগ্রহের কথাও জানিয়েছেন তারা।

আগামী জুনে পিএসজির সাথে এমবাপ্পের সাথে চুক্তি শেষ হবে। হাতে বেশি সময় না থাকলেও এখনও আক্রমণেরভাগের তুরুপের তাসকে নতুন চুক্তির আওতায় আনতে পারেনি লিগ ওয়ান জায়ান্টরা। এমবাপ্পে সাফ জানিয়ে দিয়েছেন, জুনের আগে কোন সিদ্ধান্তে যেতে পারবেন না তিনি।

psg logo 2পিএসজি

এমবাপ্পে ইস্যুতে রিয়াল মাদ্রিদের আগ্রহটাও আকাশ ছোঁয়া। গত গ্রীষ্মে এই তারকাকে পাওয়ার জন্য পিএসজিকে কয়েক দফা আর্থিক প্রস্তাব দিয়েছিল গ্যালাকটিকোরা। স্পেনে যাওয়ার বিষয়ে সাবেক মোনাকো তারকা নিজেও আগ্রহী ছিলেন। তবে শেখ তামিম বিন হামাদ আল থানির মালিকানাধীন দলটির কৌশলের কাছে সবকিছু হার মেনেছে।

রিয়াল মাদ্রিদকে ফিরিয়ে দিয়ে এমবাপ্পেকে রাজি করানোর দিকে মনোযোগ দিয়েছিল পিএসজি। সে লক্ষ্যে সফল না হওয়ায় এখন আসন্ন জুনের জন্য অপেক্ষা করতে হচ্ছে তাদের। তখন সময়ের অন্যতম সেরা ফরোয়ার্ড কি সিদ্ধান্ত নেবেন সেটা আগেই বলার উপায় নেই। তাই ওসব নিয়ে বসে না থেকে এমবাপ্পেকে দুই বছরের চুক্তির প্রস্তাব দিয়েছে লিগ ওয়ানের ক্লাবটি।