advertisement
আপনি পড়ছেন

নিজেদের হেড কোচের দায়িত্ব দিতে পেপ গার্দিওলার এজেন্টের সাথে কথা বলেছে ব্রাজিলিয়ান ফুটবল কনফেডারেশন, সিবিএফ। সম্প্রতি এমন খবর চাউর হয় গণমাধ্যমে। এই বিষয়টি নিয়ে মুখ খুলেছেন ম্যানচেস্টার সিটি বস। জানালেন, এটা স্রেফ একটা গুজব।

pep guardiola 3গার্দিওলা

কিছুদিন আগে তিতে উল্লেখ করেন, ব্রাজিল জাতীয় দলের সাথে নতুন চুক্তিতে যাবেন না তিনি। কাতার বিশ্বকাপের পর পাঁঁচবারের বিশ্ব চ্যাম্পিয়নদের দায়িত্ব ছাড়তে চান। তিতের সরে দাড়ানোর খবর জানার পরই শোনা যাচ্ছিল ব্রাজিলের কোচ হতে যাচ্ছেন গার্দিওলা। গত দুদিন বিষয়টি নিয়ে সবচেয়ে বেশি আলোচনা হয়।

বিষয়টি উসকে দেন মারিও কোর্তেগানা। স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কার এই সাংংবাদিক দাবি করেন, সাবেক বায়ার্ন মিউনিখ কোচকে প্রস্তাব দিয়েছে ব্রাজিলিয়ান ফুটবল কনফেডারেশন। এমনকি গার্দিওলার ভাই এবং এজেন্ট পেরে গার্দিওলার কাছে বেতনের বিষয়টিও উল্লেখ করেছে সিবিএফ। গার্দিওলার পারিশ্রমিক বাৎসরিক ১ কোটি ২০ লাখ ইউরো উল্লেখ করা হয়।

brazil coach tite and neymarতিতে এবং নেইমার

জার্মান জায়ান্ট বায়ার্ন মিউনিখ ছেড়ে ২০১৬ সালে ম্যানসিটির দায়িত্ব নেন গার্দিওলা। কিংবদন্তি এই কোচ বলছেন, ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাবটিতেই সুখেই আছেন তিনি। শেষ পর্যন্ত সেখানেই থাকতে চান।

ইংলিশ প্রিমিয়ার লিগে লিভারপুলের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে মাঠে নামার আগে সাংবাদিক সম্মেলনে গার্দিওলা বলেন, ‘আমি ম্যানসিটির সাথে চুক্তিবদ্ধ। এখানে ভালো আছি। ক্লাবটিতে আমার সারাজীবন থাকার ইচ্ছা। এই ক্লাবের চেয়ে আর ভালো কোন জায়গা হতে পারে না।’

‘ম্যানসিটির সাথে ১০ বছর চুক্তি বাড়াতে চেয়েছিলাম। কিন্তু সেটা পারিনি। এখন ব্রাজিলের কোচ হওয়ার প্রসঙ্গ নিয়ে কথা বলার সময় নয়। আমি জানি না, মার্কা এসব খবর কোথায় পেল।’ বলেন গার্দিওলা।