advertisement
আপনি পড়ছেন

এভারটনের বিপক্ষে হারের জ্বালা সহ্য হয়নি ক্রিশ্চিয়ানো রোনালদোর। মেজাজ হারিয়ে ভেঙেছেন প্রতিপক্ষ সমর্থকের ফোন। পরবর্তীতে এই ঘটনার জন্য ক্ষমাও চেয়েছেন ম্যানচেস্টার ইউনাইটেডের এই তারকা ফুটবলার।

ronaldo sorryক্ষমা চাইলেন রোনালদো

ইংলিশ প্রিমিয়ার লিগে গতকাল এভারটনের কাছে ১-০ গোলে হেরেছে ম্যানইউ। গুডিসন পার্কে ফ্রাঙ্ক ল্যাম্পার্ডের দলের হয়ে একমাত্র গোলটি করেন অ্যান্থনি গর্ডন। ম্যাচজুডে নিজের ছায়া হয়ে ছিলেন পর্তুগীজ যুবরাজ। আক্রমণে নেতৃত্ব দিয়েও গোলমুখ খুলতে পারেনি সফরকারীরা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যায়, ম্যাচশেষে ড্রেসিংরুমে ফেরার সময় রোনালদোকে ভিডিও করছিলেন এভারটনের এক কিশোর সমর্থক। এগিয়ে গিয়ে সেই কিশোরের ফোনে আঘাত করেন সাবেক জুভেন্টাস তারকা। হাত থেকে পড়ে সাথে সাথেই ফোনটি ভেঙে যায়।

christiano ronaldo man utdক্রিশ্চিয়ানো রোনালদো

এমন ঘটনা ঘটানোয় রোনালদোকে নিয়ে নিন্দার ঝড় শুরু হয়। তারকা ফরোয়ার্ডও নিজের ভুল বুঝতে বেশি সময় নেননি। ওই কিশোরকে ঘরের মাঠে আমন্ত্রণ জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাস দিয়েছেন সাত নম্বর জার্সিধারী।

রোনালদো লেখেন, ‘বর্তমান সময়ে আমাদের যে ধরনের বাজে পরিস্থিতির মোকাবেলা করতে হচ্ছে, তাতে আবেগ ধরে রাখা সহজ কথা নয়। তারপরও সমর্থকদের প্রতি আমাদের শ্রদ্ধাশীল হতে হবে এবং ধৈর্য ধরে রাখতে হবে। ফুটবলকে যেসব তরুণরা ভালোবাসে, তাদের জন্য উদাহরণ তৈরি করতে হবে।’

‘ওই তরুণের ওপর আচমকা ক্ষিপ্ত হওয়ার জন্য আমি ক্ষমা চাইছি। যদি সম্ভব হয়, ফেয়ার প্লে এবং স্পোর্টসম্যানশিপের নিদর্শনস্বরূপ ওই তরুণকে ওল্ড ট্রাফোর্ডে একটি ম্যাচ দেখার জন্য আমন্ত্রণ জানাচ্ছি।’ উল্লেখ করেন রোনালদো।