advertisement
আপনি পড়ছেন

এক মৌসুম না যেতেই রামোসের ওপর থেকে মন উঠে গেছে প্যারিস সেইন্ট জার্মেই, পিএসজির। এই সুযোগটা নিতে মরিয়া ডেভিড বেকহ্যাম। সাবেক রিয়াল মাদ্রিদ তারকাকে যুক্তরাষ্ট্রের মেজর সকার লিগ, এমএলএসের দল ইন্টার মিয়ামিতে যুক্ত করতে চান এই ক্লাবটির সহ মালিক বেকহ্যাম। এমনটাই জানিয়েছে টোডোফিচাজেস।

ramos and beckhamরামোস এবং বেকহ্যাম

রিয়াল মাদ্রিদ ছেড়ে গত গ্রীষ্মে পিএসজিতে যোগ দেন রামোস। প্যারিসের ক্লাবটির সাথে তার চুক্তি আছে ২০২৩ সালের ৩০ জুন পর্যন্ত। গত ২৫ নভেম্বর উয়েফা চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বে ম্যানচেস্টার সিটির বিপক্ষে ম্যাচ দিয়ে পিএসজির জার্সিতে অভিষেক হয় এই ডিফেন্ডারের। নতুন ঠিকানায় সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে খেলেছেন কেবল পাঁচ ম্যাচ। এর মধ্যে মাত্র দুটি ম্যাচে পুরো ৯০ মিনিট মাঠে ছিলেন ৩৬ বছর বয়সী ফুটবলার।

মূলত ইনজুরির কারণে চলমান মৌসুমটা টিম হোটেল এবং ডাগআউটেই কাটাতে হচ্ছে রামোসকে। এছাড়া পিএসজির শিবিরে আছেন মারকুইনহোস, আশরাফ হাকিমি, নুনো মেন্ডেস, প্রেসনেল কিম্পেম্বেদের মতো নামকরা কয়েকজন ডিফেন্ডার। এক বছর শেষ না হতেই ক্লাবটি জানিয়ে দিয়েছে, আসন্ন মৌসুমে তাদের পরিকল্পনায় নেই রামোস।

sergio ramos psg sad 2পিএসজিতে মাত্র পাঁচটি ম্যাচ খেলেছেন রামোস

রামোস অবশ্য চুক্তি শেষ করেই পিএসজি ছাড়তে চান না। এদিকে নিজেদের অনাগ্রহের কারণে তাকে কোনভাবেই রাখতে চাইছে না পিএসজি। এমনকি রক্ষণভাগের খেলোয়াড়ের ক্লাব ছাড়া শর্তে চুক্তির অবশিষ্ট বছরের জন্য ১০ মিলিয়ন ইউরো দিতেও ইচ্ছুক চলমান চ্যাম্পিয়নস লিগের শেষ ষোল থেকে বিদায় নেওয়া দলটি।

এদিকে ইন্টার মিয়ামিতে যোগ দেওয়ার বিষয়ে বেকহামকে আশ্বস্ত করেছেন রামোস, এমনটাই জাানা গেছে। সেটা পিএসজির সাথে নির্ধারিত চুক্তি শেষে। টোডোফিচাজেসের দাবি, আসন্ন দলবদলেই রামোসকে নিজেদের দলে দেখতে চান বেকহ্যাম। এজন্য রামোসরে সাথে নিয়মিত যোগাযোগ চালিয়ে যাচ্ছেন সাবেক ইংলিশ খেলোয়াড়।