advertisement
আপনি পড়ছেন

সময়টা খুব একটা ভালো যাচ্ছিল না ক্রিশ্চিয়ানো রোনালদোর। অবশেষে জ্বলে উঠলেন পর্তুগিজ যুবরাজ। জানান দিলেন ফুরিয়ে যাননি তিনি। ‌'সিআর সেভেন' ফিরেছেন দুর্দান্ত এক হ্যাটট্রিকে। তার তিন গোলের ওপর দাঁড়িয়ে শনিবার রাতে নরউইচ সিটির বিপক্ষে থ্রিলার জয় পেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। ঘরের মাঠ ওল্ড ট্রাফোর্ডে রেড ডেভিলসদের জয়টা ৩-২ ব্যবধানে।

cristiano ronaldo hat trick bonusক্রিশ্চিয়ানো রোনালদো

অবধারিতভাবেই জয়ের নায়ক প্রাণভোমরা রোনালদো। ম্যাচের প্রথমার্ধেই দুই গোল করেন তিনি। দুই গোল শোধ করে সমতায় ফিরে আসে ইংলিশ প্রিমিয়ার লিগের তলানিতে থাকা নরউইচ সিটি। রীতিমতো পয়েন্ট খোয়ানোর আশঙ্কায় পরে রালফ রাংনিকের দল। সেটা হতে দেননি রোনালদো; শেষ সময়ে ম্যাচের জয়সূচক গোলটি করে বসেন রিয়াল মাদ্রিদ-জুভেন্টাসের সাবেক উইঙ্গার।

রোনালদোর অমন জাদুকরি পারফরম্যান্সের সুবাদে দুই ম্যাচ পর লিগে জয়ে ফিরেছে ম্যানইউ। বিশেষ পারফরম্যান্সের জন্য রোনালদোকে পুরস্কৃত করছে ম্যানচেস্টার ইউনাইটেড। পেশাদার ফুটবল ক্যারিয়ারের ৬০তম হ্যাটট্রিকের জন্য সাড়ে আট লাখ পাউন্ড বোনাস পাচ্ছেন তিনি। সব প্রতিযোগিতা মিলিয়ে ক্লাবের হয়ে ২০ গোলের মাইলফলক ছোঁয়ার জন্য সাড়ে সাত লাখ এবং হ্যাটট্রিকের জন্য আরো এক লাখ পাউন্ড পুরস্কার দেওয়া হচ্ছে তাকে।

এই মৌসুমে ক্লাবের হয়ে রোনালদোর গোল অবশ্য ২১টি। ব্রিটিশ প্রচারমাধ্যমগুলোর খবর অনুসারে, মৌসুমের শেষ পর্যন্ত প্রতিটি গোলের জন্য পর্তুগিজ সেনসেশস পাবেন ১ লাখ পাউন্ড বোনাস। লিগে এখন ম্যানইউর ম্যাচ বাকি আছে ছয়টি। এই ম্যাচে রোনালদো গোল করে কত আয় করতে পারেন সেটাই কার্যত দেখার অপেক্ষা। ৩০ গোল করতে পারলে রোনালদো আরো পৌনে তিন মিলিয়ন পাউন্ড বোনাস পাবেন।

রোনালদোর পারফরম্যান্সে খুশি ম্যানইউ কোচ রাংনিক। তিনি বলেছেন, 'আজ (শনিবার) রোনালদোর পারফরম্যান্স কেমন ছিল সেটা নিশ্চয়ই আমরা বলার প্রয়োজন মনে করছি না। আরো একটা হ্যাটট্রিক। মনে হচ্ছিল, টটেনহামের বিপক্ষে ম্যাচের মতোই একটা গোল করেছে। পার্থক্য গড়ে দিয়েছে এবং আরো দুটি গোল করা সহজ নয়। ও আরো এক বছর চুক্তির দাবিদার।'