advertisement
আপনি পড়ছেন

অল্পের জন্য বড় বাঁচা বেঁচে গেছেন ব্রুনো ফার্নান্দেজ। মহাগুরুত্বপূর্ণ ম্যাচের আগে অনুশীলনে যাওয়ার সময় গাড়ি দুর্ঘটনার কবলে পড়েন এই পর্তুগীজ ফুটবলার। অক্ষত থাকায় ম্যানচেস্টার ইউনাইটেডের আসন্ন লিগ ম্যাচে দেখা যাবে তাকে। এমনটাই জানিয়েছেন ম্যানইউর হেড কোচ রালফ র‌্যাগনিক।

fernandez car accidentঅক্ষত আছেন ফার্নান্দেজ

ইংলিশ প্রিমিয়ার লিগে আজ ম্যানইউর প্রতিপক্ষ ইয়ুর্গেন ক্লপের দল লিভারপুল। অ্যানফিল্ডে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ১টায়। তার আগে গতকাল অনুশীলনে যাওয়ার পথে ফার্নান্দেজের গাড়ির সাথে অপর একটি গাড়ির সংঘর্ষ হয়।

ব্রিটেন পিএ নিউজি জানিয়েছে, শুধু তারকা মিডফিল্ডারই নয়, গাড়ির আরোহীদেরে মধ্যে কেউই আহত হননি। দুর্ঘটনার পর অনুশীলনেও যোগ দেন ফার্নান্দেজ। পাশাপাশি এক বিবৃতিতে নিজের সুস্থতার বিষয়টিও নিশ্চিত করেছেন ক্রিশ্চিয়ানো রোনালদোর সতীর্থ।

manchester united logo newম্যানচেস্টার ইউনাইটেড

সামাজিক যোগাযোগ মাধ্যমে গাড়ি দুর্ঘটনার বেশ কিছু ছবি ভাইরাল হয়েছে। ছবিতে দেখা যাচ্ছে, সরু রাস্তায় অপর একটি ভক্সওয়াগনের সাথে ফার্নান্দেজের ফোরসের সংঘর্ষ হয়। এর ফলে ফার্নান্দেজের ফোরসের সামনের কিছু অংশ থেতলে যায়। সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে ভক্সওয়ানটির।

লিভারপুলের বিপক্ষে মাঠে নামার আগে সাংবাদিক সম্মেলনে ম্যানইউ কোচ বলেন, ‘অনুশীলনে আসার সময় ফার্নান্দেজের গাড়িটি দুর্ঘটনার কবলে পড়েছিল। আমি যতটুকু শুনেছি ঘটনাটি ঘটেছে ক্যারিংটনে। যদিও কেউ আহত হয়নি। ফার্নান্দেজ অনুশীলনে যোগ দিয়েছিল। সে পুরোপুরি ঠিক আছে। আমার মনে হয়, সে লিভারপুলের বিপক্ষে ম্যাচে খেলার জন্য ফিট থাকবে।’

লিভারপুলের বিপক্ষে আসন্ন ম্যাচটি জয়ের কোনো বিকল্প নেই ম্যানইউর জন্য। ৩২ ম্যাচে ৫৪ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের পাঁচ নম্বরে অবস্থান করছে অলরেডরা। চ্যাম্পিয়নস লিগের আসন্ন আসরে খেলতে চাইলে চার নম্বরে থেকে লিগ শেষ করতে হবে র‌্যাগনিকের শিষ্যদের।