advertisement
আপনি পড়ছেন

অ্যাটলেটিকো মাদ্রিদের হয়ে দুর্দান্ত সময় পার করছিলেন জোয়াও ফেলিক্স। কিন্তু ভাগ্যদেবতা সেটা সহ্য করতে পারলেন না। চোটের কারণে চলমান মৌসুমের বাকি সময় আর মাঠে দেখা যাবে না এই ফরোয়ার্ডকে। সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়া বার্তায় ফেলিক্স নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন।

joao felix 1জোয়াও ফেলিক্স

স্প্যানিশ লা লিগায় গত ১৭ এপ্রিল এস্পানিওলকে ২-১ গোলে পরাজিত করেছে অ্যাটলেটিকো মাদ্রিদ। সে ম্যাচের শুরুর একাদশে ছিলেন ফেলিক্স। বিরতির পর ২২ বছর বয়সী ফুটবলারকে তুলে নেন হেড কোচ দিয়েগো সিমিওনি। আপাতত হ্যামস্ট্রিংয়ের চোট থেকে সুস্থ হওয়ার মিশনে নামতে হবে ফেলিক্সকে।

মৌসুমের বাকি অংশ থেকে ছিটকে যাওয়ার আগে অ্যাটলেটিকো মাদ্রিদের জার্সিতে সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে ১৯ ম্যাচ খেলেছেন ফেলিক্স। লা লিগার গত আসরের শিরোপাধারীদের হয়ে এটা পর্তুগীজ খেলোয়াড়ের রেকর্ড। চোটে না পড়লে সংখ্যাটাকে আরও বাড়িয়ে নিতে পারতেন তিনি।

অ্যাটলেটিকো মাদ্রিদের হয়ে চলতি মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে ১০ বার জালে বল পাঠিয়েছেন ফেলিক্স। লিগে গত ৩ এপ্রিল দেপোর্তিভো আলাভেসকে ৪-১ ব্যবধানে উড়িয়ে দিয়েছে অ্যাটলেটিকো। ওয়ান্ড মেট্রোপলিটানো স্টেডিয়ামে সেদিন জোড়া গোল করেন সাবেক বেনফিকা তারকা।