advertisement
আপনি পড়ছেন

উয়েফা চ্যাম্পিয়নস লিগের নক আউট পর্বের শুরুতেই ছিটকে গেছে প্যারিস সেন্ট জার্মেই, পিএসজি। এই মৌসুমে পিএসজির এখন সুযোগ কেবল ডাবলস জয়ের। এর একটি প্রায় নিশ্চিত করেছে ফেলেছে প্যারিসিয়ানরা। আজ রাতে জিতলেই ফ্রেঞ্চ লিগ ওয়ানের শিরোপা উদ্ধার হয়ে যাবে মাউরিসিও পচেত্তিনোর দলের।

lionel messi psg 6লিওনেল মেসি

গুরুত্বপূর্ণ ম্যাচে রাত একটায় অ্যাঙ্গার্সের মুখোমুখি হবে পিএসজি। এই ম্যাচের আগে ধাক্কা খেল পচেত্তিনোর দল। অসুস্থতার কারণে ম্যাচটিতে খেলতে পারবেন না দলের তারকা ফুটবলার লিওনেল মেসি। স্বস্তির খবর হচ্ছে, আর্জেন্টাইন সেনসেশনের অসুস্থতা গুরুতর নয়। তার পায়ের মাংসপেশীতে জ্বলুনি হয়েছে। হালকা বিশ্রামেই তা সেরে উঠবে।

মেসির মাঠের বাইরে চলে যাওয়ার খবরটি নিশ্চিত করেছে পিএসজি। মঙ্গলবার রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে ফরাসি ক্লাবটি বলেছে, ‘মেসির বাঁ পায়ের মাংসপেশীতে জ্বালা করছে। তার চিকিৎসা চলছে এবং তাকে ৪৮ ঘণ্টার জন্য পর্যবেক্ষণে রাখা হয়েছে। আশা করছি দ্রুতই তিনি সুস্থ হয়ে উঠবেন।’

messi and pochettinoপচেত্তিনোর সাথে আলাপচারিতায় মেসি

ফ্রেঞ্চ লিগে ৩২ ম্যাচে ৭৪ পয়েন্ট নিয়ে সবার ধরাছোঁয়ার বাইরে আছে পিএসজি। দুইয়ে থাকা অলিম্পিক মার্শেই ১৫ পয়েন্ট পিছিয়ে আছে। সামনের ছয় ম্যাচের একটিতে জিতলেই লিগ শিরোপা নিশ্চিত হয়ে যাবে পিএসজির। তাই অ্যাঙ্গার্সের মাঠে জয় পেলেই চলবে তাদের। বাকি পাঁচ ম্যাচ যদি পিএসজি হারে এবং মার্শেই জেতে তাতেও কোনো সমস্যা হবে না।

কারণ গোলগড়ে মার্শেইর চেয়ে অনেক এগিয়ে আছে পিএসজি। তবু নির্ভার থাকতে পারছেন না পিএসজি কোচ পচেত্তিনো। ম্যাচের দিন সাংবাদিক বৈঠকে তিনি বলেছেন, ‘শিরোপা এখনো নিশ্চিত হয়নি। আমরা অ্যাঙ্গার্স ম্যাচের দিকে তাকিয়ে আছি এবং সেখানে জিততে চাই। আমাদের জেতাটা জরুরি।’