advertisement
আপনি পড়ছেন

কেবল আর্জেন্টিনা জাতীয় দলই নয়, ইতালিয়ান ক্লাব নাপোলির ইতিহাসে সর্বকালের সেরা ফুটবলার ডিয়েগো ম্যারাডোনা। আর্জেন্টাইন মহাতারকাকে নিয়ে প্রায়শই আবেগাপ্লুত হয়ে পড়ে নাপোলি। ক্লাব সমর্থকদের ম্যারাডোনার প্রতি শ্রদ্ধার কমতি নেই। জীবদ্দশায় ছিয়াশির বিশ্বজয়ের নায়ককে মাঝে মধ্যে দেখা যেত নাপোলি ম্যাচের গ্যালারিতে।

maradona jr s emotional message to mourinhoমরিনহোর সাথে ম্যারাডোনা-পুত্র

ম্যারাডোনা দুনিয়ার মায়া ভক্তদের ভালোবাসা ছেড়ে ওপারে চলে গেছেন। তার জায়গায় এখন ছেলে ম্যারাডোনা জুনিয়রকে দেখা যায়। এই তো দুদিন আগে নাপোলি-রোমা ম্যাচের দর্শক হিসেবে হাজির হন তিনি। সেখানে প্রতিপক্ষ রোমার কোচ হোসে মরিনহোর সঙ্গে সৌজন্য সাক্ষাৎও করেন ম্যারাডোনা জুনিয়র।

ওই সময়ে ক্যামেরায় দেখা যায় পর্তুগিজ কোচের সঙ্গে কথা বলছেন তিনি। এনিয়ে মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় ম্যারাডোনাপুত্র লেখেন, ‘আমরা একে অপরকে জড়িয়ে ধরেছিলাম এবং বাবাকে স্মরণ করে অনুপ্রাণিত হয়েছিলাম। হোসে মরিনহো ডিয়েগো (ম্যারাডোনার) বিশ্বস্ত একজন বন্ধু। আমি আপনাকে ততটাই ভালোবাসি যতটা আপনি আমার বাবাকে ভালোবাসতেন।’

diego maradona gratest1আর্জেন্টিনার হয়ে ছিয়াশির বিশ্বজয়ের নায়ক

সিরি’এ লিগে নাপোলি এবং রোমার ম্যাচটা অবশ্য অমীমাংসিতভাবে শেষ হয়েছে। ম্যাচের শুরুতে এগিয়ে থেকেও শেষ মুহূর্তের গোলে কপাল পুড়েছে নাপোলির। ম্যাচটা ড্র হয় ১-১ গোলে। নাপোলির হতাশা কয়েকগুণ বাড়িয়ে দিয়েছে ১০ জনের দলের বিপক্ষে গোল হজম করে পয়েন্ট খোয়ানোয়। দুই দলের ড্রয়ে অবশ্য লাভ হয়েছে মিলানের দুই ক্লাব এসি মিলান ও ইন্টার মিলানের।