advertisement
আপনি পড়ছেন

আসন্ন ফুটবল বিশ্বকাপের দামাম বেজে উঠেছে। ২০২২ কাতার বিশ্বকাপের সেরার মুকুট কে পরবে, তা নিয়ে শুরু হয়ে গেছে চুলচেরা বিশ্লেষণ। এবার বিশ্লেষকের কাতারে যোগ দিলেন অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার। দিয়ে রাখলেন প্রচ্ছন্ন হুমকি। আর্জেন্টিনার এই সেন্ট্রাল মিডফিল্ডারের দাবি, আসন্ন বিশ্বমঞ্চে তাদের দেখে ভয় পাবে বাকি দলগুলো।

alexis mac allisterঅ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার

টিওয়াইসি স্পোর্টসকে দেওয়া সাক্ষাৎকারে অ্যালিস্টার বলেন, ‘বিশ্বকাপে আর্জেন্টিনা খুব কঠিন একটা দল হবে। এমন দল হবে যে, অন্যরা আমাদের বিপক্ষে খেলতে ভয় পাবে। আমরা সেই যোগ্যতা অর্জন করেছি। আমাদের দলে বিশ্বের সেরা খেলোয়াড়রা আছেন। আমি বিশ্বাস করি, বিশ্বকাপে আমরা লড়াই করতে পারবো।’

২০১৯ সালে চিলির বিপক্ষে ম্যাচ দিয়ে জাতীয় দলে অভিষেক হয় অ্যালিস্টারের। এরপর দীর্ঘদিন দলের বাইরে ছিলেন। বিশ্বকাপ বাছাইপর্বের সবশেষ দুই ম্যাচ দিয়ে জাতীয় দায়িত্বে প্রত্যাবর্তন হয়েছে তার। আর্জেন্টিনা দলে নিজের অভিষেক এবং সাম্প্রতিক পারফরম্যান্স নিয়ে কথা বলেছেন ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালভিয়ন তারকা।

argentina football logoআর্জেন্টিনা ফুটবল

অ্যালিস্টার বলেন, ‘আর্জেন্টিনার হয়ে অভিষেক হওয়া দারুণ একটা বিষয়। জাতীয় দলের জয়ে প্রতিনিধিত্ব করার স্বপ্ন দেখছিলাম অনেক দিন ধরেই। বিভিন্ন কারণে সেটা হতে বিলম্ব হয়েছে।’

‘ওই ম্যাচ দুটি আমার জন্য খুবই ইতিবাচক ছিল। আমি ভালো অনুভব করছি। আমার বিশ্বাস, ম্যাচে আমি আরও ভালো ফুটবল খেলতে পারতাম। এই দলের সবাই দীর্ঘদিন ধরে একসাথে খেলছে। তাদের মধ্যে বোঝাপড়া ভালো। এই ইতিবাচক দিকটার প্রতিফলন হবে বিশ্বকাপ মঞ্চে।