advertisement
আপনি পড়ছেন

২০২২ কাতার বিশ্বকাপকে সামনে রেখে আগামী জুনে অস্ট্রেলিয়ার মাটিতে একটি প্রীতি ম্যাচে অংশ নেওয়ার কথা আর্জেন্টিনা ও ব্রাজিলের। কিন্তু মুন্দো আলবিসেলেস্তের বরাত দিয়ে টিওয়াইস স্পোর্টস জানিয়েছে, আসন্ন ম্যাচটি খেলতে চাইছে না লিওনেল স্ক্যালোনির দল।

argentina vs brazil 8দুই দলের খেলোয়াড়দের মধ্যে বল দখলের লড়াই

এর আগে ২০১৭ সালে একটি প্রীতি ম্যাচে অস্ট্রেলিয়ার ঐতিহ্যবাহী ভেন্যু মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে মুখোমুখি হয় আর্জেন্টিনা এবং ব্রাজিল। আরও একদফা সুপার ক্লাসিকো আয়োজন করতে চায় এই দুই দলের সঙ্গেই চুক্তিবদ্ধ থাকা একটি কোম্পানি।

খবরে বলা হয়েছে, আগামী ১১ জুন মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে আর্জেন্টিনা ও ব্রাজিলের মধ্যকার প্রীতি ম্যাচ আয়োজন করতে সব ধরনের প্রস্তুতি হাতে নিয়েছে কোম্পানিটি। ইতোমধ্যে দুই চিরপ্রতিদ্বন্দ্বীর লড়াইয়ের টিকিট বাজারে ছাড়া হয়েছে। হঠাৎ আর্জেন্টিনা না বলায় আসন্ন ম্যাচটি আলোর মুখ দেখবে কি না, সেটা নিয়ে শঙ্কা জেগেছে।

আর্জেন্টিনা প্রীতি ম্যাচটিতে অংশ নিতে অসম্মতি জানানোর পেছনে যথার্থ কারণ আছে। আগামী ১ জুন লন্ডনে ইতালির বিপক্ষে মহাদেশীয় শ্রেষ্ঠত্বের লড়াইয়ে নামবে আলবিসেলেস্তেরা। এরপর খেলোয়াড়দের ছুটি দিতে চান স্ক্যালোনি। কিন্তু অস্ট্রেলিয়ায় খেলতে গেলে ছুটির পরিবর্তে উল্টো ক্লান্তি নিয়ে ফিরতে হবে লিওনেল মেসি, অ্যাঞ্জেল ডি মারিয়া, এমিলিয়ানো মার্টিনেজদের।