advertisement
আপনি পড়ছেন

গত কিছুদিন ধরে নিজ সমর্থকদের দ্বারা বেশ ভুগতে হচ্ছে নেইমার জুনিয়রকে। এজন্য ত্যক্ত-বিরক্ত এই ফুটবলার। বিষয়টা শুধু মন খারাপের কারণই নয়, ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের মাঠের পারফরম্যান্সেও বিঘ্ন ঘটাচ্ছে দারুণভাবে। অবশেষে আলোচিত ইস্যুটি নিয়ে মুখ খুললেন নেইমার। কটাক্ষ বন্ধ করার জন্য সমর্থকদের বার্তা দিয়েছেন তিনি।

neymar psg 5নেইমার

ঘটনার সূত্রপাত গত ১০ মার্চ। রিয়াল মাদ্রিদের কাছে ৩-১ গোলে হেরে চলমান চ্যাম্পিয়নস লিগের শেষ ষোল থেকে বিদায় নেয় পিএসজি। তার তিনদিন পর ঘরের মাঠ পার্ক দে প্রিন্সেসে বোর্দোকে আতিথেয়তা দেয় প্যারিসের ক্লাবটি। সেদিন ডেভিড জে ওয়াইনল্যান্ডের দলের বিপক্ষে ৩-০ গোলের জয়ের পরও রক্ষা হয়নি নেইমার-মেসিদের।

গ্যালারি থেকে তাদের উদ্দেশে বিরতিহীনভাবে ভুয়া ভুয়া বলে সম্বোধন করেছেন সমর্থকরা। এজন্য ম্যাচের বেশিরভাগ সময় মন খারাপ করে ছিলেন মেসি ও নেইমার। শুধু বোর্দোর বিপক্ষেই নয়, এরপর ঘরের মাঠে অনুষ্ঠিত হওয়া আরও কয়েকটি ম্যাচে এমন বাজে পরিস্থিতির মুখোমুখি হতে হয়েছে এই তারকা জুটিকে। যেটা পিএসজি ম্যানেজম্যান্টের জন্যও মাথাব্যথার কারণ হয়ে দাঁড়িয়েছে। অবশেষে এ নিয়ে মুখ খুললেন নেইমার নিজেই।

psg team 5লিগ শিরোপা নিশ্চিত করেছে পিএসজি

চ্যাম্পিয়নস লিগ থেকে বিদায় নেওয়ায় পিএসজিতে নেইমারের স্থায়ীত্ব নিয়ে প্রশ্ন উঠেছিল। গুঞ্জন শোনা গিয়েছিল, আসন্ন গ্রীষ্মে প্যারিস ছাড়বেন ৩০ বছর বছর বয়সী খেলোয়াড়। কিন্তু নেইমার জানালেন, পিএসজিতে আরও তিন বছর থেকে যেতে চান তিনি।

লিগে গতকাল লেন্সের সাথে ১-১ গোলে ড্র করেছে পিএসজি। এরপরও শিরোপা নিশ্চিত হয়েছে ফরাসি জায়ান্টদের। এক বছর পর ফ্রান্সের শীর্ষ লিগের টাইটেল জিতে ইএসপিএন আর্জেন্টিনাকে নেইমার বলেন, ‘পিএসজির সাথে এখনও আমার চুক্তি আছে। আমি এখানে আরও তিন বছর আছি। তাই সমর্থকদের বলবো, দুয়ো দেওয়া বন্ধ করুন।’