advertisement
আপনি পড়ছেন

দারুণ কিছু করার স্বার্থে আসন্ন দলবদলে রিয়াদ মাহরেজকে বিক্রি করে দেবে ম্যানচেস্টার সিটি, এমন খবর পাওয়া যাচ্ছে। সেই সুযোগটাই নিতে চাইছে বার্সেলোনা, প্যারিস সেন্ট জার্মেই, পিএসজি এবং জুভেন্টাস। এক প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ফিচাজেস ডটকম।

riyad mahrez barcelona psg juventusমাহরেজকে পেতে লড়াইয়ে বার্সা পিএসজি জুভেন্টাস!

আসন্ন গ্রীষ্মের দলবদলে আর্লিং হল্যান্ডের সাথে চুক্তি নিয়ে যে কয়েকটি ক্লাব এগিয়ে আছে তাদের মধ্যে রিয়াল মাদ্রিদ এবং ম্যানসিটি অন্যতম। মাদ্রিদের প্রতিনিধিদের হারাতে চাইলে আর্থিকভাবে স্বচ্ছল হতে হবে ইংলিশ প্রিমিয়ার লিগের গত আসরের শিরোপাধারীদের।

হল্যান্ডের জন্য ট্রান্সফির ফি হিসেবে ৭৫ মিলিয়ন ইউরো বেঁধে দিয়েছে বুরুশিয়া ডর্টমুন্ড। তারা জানিয়ে দিয়েছে, উচ্চমানের চাহিদা থাকায় তরুণ খেলোয়াড়ের জন্য কোরোরকম ছাড় দেবে না জার্মান বুন্দেসলিগার দলটি। ফিচাজেসের দাবি, মূলত নরওয়েজিয়ান স্ট্রাইকারের জন্য অর্থের জোগান দিতেই মাহরেজকে ছেড়ে দেওয়ার ‍উদ্যোগ নিয়েছে সিটিজেনরা।

riyad mahrezরিয়াদ মাহরেজ

শুরুতে হল্যান্ডের দিকে নজর ছিল বার্সেলোনার। আর্থিক সমস্যা থাকায় সে মিশন থেকে সরে এসেছে কাতালানরা। এখন মাঠে নেমেছে বায়ার্ন তারকা রবার্তো লেভানডফস্কি জন্য। বায়ার্ন মিউনিখও তাদের সেরা খেলোয়াড়কে ধরে রাখতে বদ্ধপরিকর। এমন পরিস্থিতিতে পোলিশ তারকাকে শেষপর্যন্ত পাওয়া যাবে কিনা তার কোনো নিশ্চয়তা নেই। ধারনা করা হচ্ছে, তাই মাহরেজকে নিজেদের লক্ষ্য বানিয়েছে স্প্যানিশ জায়ান্টরা।

এদিকে, চুক্তির মেয়াদ ফুরিয়ে আসলেও কিলিয়ান এমবাপ্পেকে নতুন চুক্তিতে বাঁধতে পারেনি পিএসজি। ফরাসি ফরোয়ার্ডকে নিয়ে রিয়াল মাদ্রিদের সাথে প্যারিসের ক্লাবটির নীরব লড়াই চলছে। বেশ কয়েকটি সংবাদমাধ্যমের জোর দাবি, গ্রীষ্মের দলবদলে গ্যালাকটিকো শিবিরে চলে যাবেন এমবাপ্পে। এজন্য আক্রমণভাগের বিকল্প হিসেবে মাহরেজকে পেতে চায় পিএসজি।

অন্যদিকে কিছুদিন আগে সিরি’এ জায়ান্ট জুভেন্টাস জানিয়ে দিয়েছে, আর্জেন্টাইন তারকা পাওলো দিবালার সাথে নতুন চুক্তি করবে না। ইতোমধ্যে সার্বিয়ান স্ট্রাইকার দুসান ভ্লাহোভিচকে কিনেছে তুরিনের বুড়িরা। জানা যাচ্ছে, মাহরেজকেও ভেড়ানোর পরিকল্পনা এঁটেছে দলটি।