advertisement
আপনি পড়ছেন

রিয়াল মাদ্রিদেই নাম লেখাচ্ছেন কিলিয়ান এমবাপ্পে, ইউরোপিয়ান প্রচারমাধ্যমগুলোতে এমন খবর এখন শোনা যাচ্ছে জোরেসোরেই। এই খবরকে উস্কে দিয়েছে প্যারিস সেন্ট জার্মেই, পিএসজির বর্তমান অবস্থান। নির্ভরযোগ্য একটি সূত্র ইএসপিএনকে জানিয়েছে, এমবাপ্পেকে নিয়ে আর কোনো স্বপ্ন দেখছে না প্যারিসের ক্লাবটি।

kylian mbappe psg 8রিয়াল মাদ্রিদের সাথে চুক্তির কাছাকাছি এমবাপ্পে

সম্প্রতি এক অনুষ্ঠানে এমবাপ্পে নিশ্চিত করেছেন, নিজের ভবিষ্যৎ সিদ্ধান্ত চূড়ান্ত করে ফেলেছেন তিনি। আগামী মৌসুমে কোন ক্লাবের জার্সি গায়ে জড়াবেন, সেটা জানাবেন শিগগিরই। এই ফরোয়ার্ড নিজের সিদ্ধান্ত জানানোর আগেই হাটে হাড়ি ভেঙেছে মার্কা। স্প্যানিশ সংবাদমাধ্যমটির দাবি, রিয়াল মাদ্রিদেই যাচ্ছেন এমবাপ্পে। 

গত সপ্তাহে স্পেনে গিয়ে রিয়াল মাদ্রিদ কর্তাদের নাকি পাকা কথা দিয়ে এসেছেন এমবাপ্পে। মার্কার দাবি, দুই পক্ষের মধ্যে চুক্তি হতে পারে পাঁচ বছরের। যদিও চুক্তির খুঁটিনাটি এখনও চূড়ান্ত হয়নি। তবে ইএসপিএনের বলছে, গ্যালাকটিকোদের সাথে ফরাসি তারকার গাঁটছড়া বাঁধার পথে সেসব কোন বাধা হয়ে দাঁড়াবে না।

psg logo 2পিএসজি

শৈশব থেকেই রিয়াল মাদ্রিদের প্রতিনিধিত্ব করার স্বপ্নে বিভোর এমবাপ্পে। শোনা গেছে, স্বপ্ন পূরণের কারণে অর্থকে প্রাধান্য না দিয়ে পিএসজির থেকে বেতন কমিয়েই মাদ্রিদের ক্লাবটির হয়ে খেলবেন ২৩ বছর বয়সী খেলোয়াড়। সব সিদ্ধান্ত আসবে চলমান উয়েফা চ্যাম্পিয়নস লিগের ফাইনাল ম্যাচের পর। তার আগেই রিয়াল মাদ্রিদের সাথে নিজেদের আক্রমণভাগের ভরসার এত অগ্রগতি দেখে হতাশ পিএসজি, দাবি ওই সূত্রের।

এমবাপ্পেকে ধরে রাখতে চেষ্টার ত্রুটি করেনি পিএসজি। সাবেক মোনাকো তারকাকে বানাতে চেয়েছিল ইতিহাসের সর্বোচ্চ বেতনভুক্ত খেলোয়াড়। দিতে চেয়েছিল অধিনায়কত্বের আর্মব্যান্ড। সেই সাথে স্কোয়াডকে শক্তিশালী করার প্রতিশ্রুতিও দিয়েছিল। কিন্তু কিছুতেই এমবাপ্পের মন গলাতে পারেনি ফরাসি লিগ ওয়ানের জায়ান্টরা।