advertisement
আপনি পড়ছেন

কিলিয়ান এমবাপ্পের দলবদল ইউরোপিয়ান সংবাদমাধ্যমগুলোর আগ্রহের কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে। এই ফরোয়ার্ডের ভবিষ্যৎ নিয়ে প্রায়ই বিভিন্ন খবর বের হয়। তাতে আলোচনা বাড়তি মাত্রা পায়। একজন মানুষকে নিয়ে এত আলোচনা হওয়ায় চরম বিরক্ত মার্কো ভেরাত্তি। রীতিমতো অসুস্থ হয়ে পড়েছেন প্যারিস সেন্ট জার্মেই, পিএসজির মিডফিল্ডার।

veratti and mbappeসতীর্থ ভেরাত্তির সাথে এমবাপ্পে

পিএসজির সাথে চুক্তি প্রায় ফুরিয়ে এসেছে এমবাপ্পের। আসন্ন ৩০ জুনের পর প্যারিসের ক্লাবটির খেলোয়াড় থাকবেন না ফরাসি তারকা। ক্লাবের সাথে এখনও নতুন চুক্তি করেননি। প্রচারমাধ্যমের জোরালো দাবি, ফরাসি লিগ ওয়ানের ক্লাবটিতে আর দেখা যাবে না এমবাপ্পেকে।

সস্প্রতি এমবাপ্পে ঘোষণা দিয়েছেন, আগামী মৌসুমে কোন ক্লাবের হয়ে খেলবেন, সে সিদ্ধান্ত প্রায় চূড়ান্ত করেছেন তিনি। এরপর থেকেই শোনা যাচ্ছে, রিয়াল মাদ্রিদেই বসতি গড়তে যাচ্ছেন সাবেক মোনাকো তারকা। স্প্যানিশ ক্লাবটির সাথে নাকি চুক্তির বিষয়ে একমতও হয়েছেন। বাকি আছে কেবল আনুষ্ঠানিকতা। সেটা সম্পন্ন হবে চলমান চ্যাম্পিয়নসস লিগের ফাইনালের পর।

kylian mbappe psg 6আসন্ন মৌসুমে এমবাপ্পেকে রিয়াল মাদ্রিদেই দেখছেন সবাই

শেষদিকে এসে এমবাপ্পেকে নিয়ে টানাহেচড়ায় রিয়াল মাদ্রিদকে এগিয়ে রাখছে সংবাদমাধ্যমগুলো। মার্কা, গোল ডটকমের মতো পরিচিত সংবাদমাধ্যম তো নিশ্চিতভাবেই ২৩ বছর বয়সী ফুটবলারের ভবিষ্যৎ বাড়ি হিসেবে বার্নাব্যুকেই উল্লেখ করেছে। এমতাবস্থায় ভেরাত্তি মনে করেন, তার সতীর্থকে ধরে রাখার জন্য পিএসজির কোনো রকম চাপ সৃষ্টি করা ঠিক হবে না।

লা প্যারিসিয়ানকে দেওয়া সাক্ষাৎকারে এই ইতালিয়ান তারকা বলেন, ‘এমবাপ্পের সিদ্ধান্ত যাই হোক না কেন, এটা ক্লাবের ওপর প্রভাব ফেলবে। তিনি এই মুহূর্তে গ্রহের সেরা খেলোয়াড়দের একজন। আমরা সবাই চাই সে পিএসজিতে থাকুক। কিন্তু আমি যখন তার সাথে কথা বলি, তখন শুধু হাসতে হয়।’

‘ছুটিতে থাকার সময় আমি একটা খবরে দেখলাম, এমবাপ্পে রিয়াল মাদ্রিদে যাচ্ছে। এটা আমাকে অসুস্থ করে তুলেছিল। একটা বিষয় নিয়ে এত আলোচনা কেন? সে নিজেই তার সিদ্ধান্ত নেবে। আমি বাকিদের মতো চূড়ান্ত বিষয়টি দেখার অপেক্ষা করছি।’ যোগ করেন ভেরাত্তি।