advertisement
আপনি পড়ছেন

ইতালির বিপক্ষে আসন্ন ম্যাচের জন্য কয়েকদিন আগে ৩৫ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছিলেন কোচ লিওনেল স্ক্যালোনি। সে দল থেকে ছয়জনকে বাদ দিয়ে সবশেষ কোপা আমেরিকা এবং ইউরোপিয়ান ফুটবল চ্যাম্পিয়নশিপের শিরোপাজয়ী দলের মধ্যকার মর্দাদাপূর্ণ ম্যাচ, ফাইনালিসিমার জন্য চূড়ান্ত দল ঘোষণা করেছেন আর্জেন্টিনার হেড কোচ।

argentina italy finalissima matchআর্জেন্টিনার চূড়ান্ত দল ঘোষণা, বাদ পড়লেন প্যারেদেস

চোট থেকে প্রায় সেরে উঠায় প্রাথমিক দলে প্যারিস সেন্ট জার্মেই, পিএসজির তারকা মিডফিল্ডার লিয়ান্দ্রো প্যারেদেসকে প্রাথমিক দলে রেখেছিলেন স্ক্যালোনি। তবে মূল দলে জায়গা হয়নি এই তারকা খেলোয়াডের। বাদ পড়া বাঁকি পাঁচজন হলেন লুকাস ওকাম্পোস, এমিলিয়ানো বুয়েন্দিয়া, নিকোলাস ডোমিঙ্গোস, লুকাস আলারিও এবং লুকাস মার্টিনেজ।

ইনজুরিতে থাকার পরও টটেনহাম হটস্পারের ডিফেন্ডার ক্রিশ্চিয়ান রোমেরোকে মূল দলে রেখেছেন স্ক্যালোনি। দীর্ঘদিন পর দলে জায়গা হয়েছে পাওলো দিবালার। সবশেষ গত ফেব্রুয়ারিতে দেশের জার্সি গায়ে খেলেছিলেন এই ফরোয়ার্ড। এদিকে প্রথমবারের মতো জাতীয় দলে ডাক পেয়েছেন রক্ষণভাগের খেলোয়াড় মার্কোস নিকোলস সেনেসি।

আর্জেন্টিনা এবং ইতালির মধ্যকার ফাইনালিসিমা ম্যাচটি হবে আগামী ১ জুন। ভেন্যু লন্ডনের ঐতিহ্যবাহী ওয়েম্বলি স্টেডিয়াম।

ইতালির বিপক্ষে ম্যাচের জন্য আর্জেন্টিনার স্কোয়াড

গোলরক্ষক: এমিলিয়ানো মার্টিনেজ, হুয়ান মুসো, জেরোনিমো রুলি, ফ্র্যাঙ্কো আরমানি।

রক্ষণভাগ: মার্কোস আকুনা, নাহুয়েন পেরেজ, নিকোলাস ওতামেন্দি, নিকোলাস তাগলিয়াফিকো, লিসান্দ্রো মার্টিনেজ, জার্মান পেজ্জেলা, মার্কোস সেনেসি, ক্রিশ্চিয়ান রোমেরো, হুয়ান ফয়েথ, নাহুয়েল মলিনা, গঞ্জালো মন্টিয়েল।

মাঝমাঠ: জিওভানি লো সেলসো, এজিকুয়েল পালাসিওস, রদ্রিগো ডি পল, অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার, গুইদো রদ্রিগেজ।

ফরোয়ার্ড: লিওনেল মেসি, অ্যাঞ্জেল ডি মারিয়া, লাউতারো মার্টিনেজ, জুলিয়ান আলভারেজ, জোয়াকিন কোররেয়া, পাওলো দিবালা, অ্যাঞ্জেল কোররেয়া, নিকোলাস গঞ্জালেস, আলেসান্দ্রো পাপু গোমেজ।