advertisement
আপনি পড়ছেন

কিলিয়ান এমবাপ্পের দলবদল নিয়ে নাটকের শেষ নেই। সম্প্রতি রিয়াল মাদ্রিদকেই এই ফরোয়ার্ডের ভবিষ্যৎ বিবেচনা করে খবর শোনা যাচ্ছিল। এবার আলোচিত এই দলবদলের সমাপ্তিকে আরও দীর্ঘ করলেন গিয়েম বালাগ। স্পেনের স্বনামধন্য এই ক্রীড়া সাংবাদিক জানিয়েছেন, গ্যালাকটিকো শিবিরে যাচ্ছেন না এমবাপ্পে।

kylian mbappe psg 9কিলিয়ান এমবাপ্পে

ইউরোপের বেশ কয়েকটি জনপ্রিয় সংবাদমাধ্যমের দাবি, আগামীকাল নিজের সিদ্ধান্ত জানাবেন এমবাপ্পে। তার আগে গতকাল ইতালির গণমাধ্যমকর্মী জিয়ানলুকা ডি মার্জিও জোর দাবি করেছেন, রিয়াল মাদ্রিদে দেখা যাবে না সাবেক মোনাকো তারকাকে। পিএসজির দেওয়া সবশেষ প্রস্তাবে রাজি হয়েছেন তিনি। এই বিষয়ে নাকি তথ্য আছে লস ব্লাঙ্কোসদের সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজের কাছেও।

সম্প্রতি মার্কাসহ বেশ কয়েকটি প্রচার মাধ্যমের দাবি ছিল, রিয়াল মাদ্রিদেই যোগ দেবেন এমবাপ্পে। এমন খবর শোনার পর ২৩ বছর বয়সী তারকাকে নিয়ে স্বপ্ন বোনা শুরু করেছিল স্পেনের শীর্ষ ক্লাবটির খেলোয়াড়রা। তাদের সে স্বপ্নে পানি ঢেলেছেন পেরেজ। রিয়াল বেতিসের বিপক্ষে গোলশূন্য ড্রয়ের পর এমবাপ্পের অবস্থান সম্পর্কে পাওয়া তথ্য দলের খেলোয়াড়দের জানিয়েছেন নামকরা এই ফুটবল সংগঠক।

florentino perezফ্লোরেন্তিনো পেরেজ

গণমাধ্যমকে বালাগ বলেন, ‘আমি শুনেছি, রিয়াল মাদ্রিদের সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ ড্রেসিংরুমে গিয়ে খেলোয়াড়দের জানিয়েছেন, এমবাপ্পে তাদের হয়ে খেলবেন না। এখন আমাদের এমবাপ্পের জন্য অপেক্ষা করতে হবে। দেখি সে কী ঘোষণা দেয়। তার আগ পর্যন্ত আমাদের কোনো মন্তব্য করা ঠিক হবে না।’

এমবাপ্পের মা এবং এজেন্ট ফাইজা আল আমারিও এমবাপ্পের সিদ্ধান্তের অপেক্ষায় আছেন, ‘এমবাপ্পের দলবদল নিয়ে আর কোনো বৈঠক হবে না। সব আলোচনা শেষ হয়েছে। পিএসজি কিংবা রিয়াল মাদ্রিদ- দুই দলেই আমাদের সম্মতি আছে। আলোচনা শেষ হওয়ায় এখন এমবাপ্পেকেই সিদ্ধান্ত নিতে হবে যে, সে কোন দলকে বেছে নিতে চায়।’