advertisement
আপনি পড়ছেন

চুক্তির সময়সীমা ফুরিয়ে যাওয়ায় সদ্য সমাপ্ত মৌসুমে রিয়াল মাদ্রিদের সাথে দীর্ঘদিনের সম্পর্ক শেষ হয় গ্যারেথ বেলের। এরপর থেকেই ভক্তদের কৌতুহল ছিল পরবর্তীতে কোথায় পাড়ি জমাবেন ওয়েলস তারকা। অবশেষে সব জল্পনা কল্পনা দূর করে আমেরিকার ফুটবল টুর্নামেন্ট মেজর লিগ সকার, এমএলএসের ক্লাব লস অ্যাঞ্জেলেসে যোগ দিয়েছেন বেল। এই স্ট্রাইকার নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন।

gareth bale wealseনতুন অধ্যায় শুরু করতে যাচ্ছেন বেল

টটেনহাম হটস্পার ছেড়ে ২০১৩ সালে রেকর্ড ট্রান্সফার ফিতে রিয়াল মাদ্রিদে যোগ দেন বেল। দুর্দান্ত পারফর্ম করে গ্যালাকটিকোদের আস্থার প্রতিদান দিতে বেশি সময় নেননি। কিন্তু শেষ কয়েকটা মৌসুম খুব দুর্বিষহ কেটেছে ৩২ বছর বয়সী খেলোয়াড়ের। তাকে ধারে টটেনহামে পাঠায় স্প্যানিশ জায়ান্টরা। গত বছর ফিরিয়ে আনলেও বেশিরভাগ সময় বেলকে দিয়ে সাইড বেঞ্চ গরম করিয়েছে রিয়াল মাদ্রিদ।

ফ্রি এজেন্ট হওয়ায় বেলের দিকে হাত বাড়িয়েছিল প্রিমিয়ার লিগ এবং ইতালিয়ান সিরিএ’র একাধিক ক্লাব। কিন্তু সবাইকে হতাশ করেছেন সাবেক রিয়াল মাদ্রিদ তারকা। লস অ্যাঞ্জেলেস এফসির সাথে তার চুক্তি হয়েছে এক বছরের। যদিও আর্থিক শর্তাবলীর বিষয়গুলো এখনও প্রকাশ করা হয়নি। এক প্রতিবেদনে এমনটাই জানিয়েছে গোল ডটকম।

los angeles fc logoলস অ্যাঞ্জেলেস এফসি

এ নিয়ে দ্বিতীয় হাই প্রোফাইল খেলোয়াড় দলে ভেড়ালো লস অ্যাঞ্জেলেস এফসি। এর আগে জুভেন্টাসকে বিদায় জানিয়ে মেজর লিগ সকারের ক্লাবটিতে পাড়ি জমান ইতালির সাবেক তারকা ডিফেন্ডার এবং ইউরোজয়ী খেলোয়াড় জর্জিও চিয়েল্লিনি।

নতুন অভিজ্ঞতা নেওয়ার সুযোগ হওয়ায় দারুণ উচ্ছ্বসিত বেল। লস অ্যাঞ্জেলেসের কালো টি-শার্ট পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে একটি ভিডিও আপলোড করেছেন তিনি। সেখানে বলেছেন, ‘শিগগিরই দেখা হবে, লস অ্যাঞ্জেলেস।’