advertisement
আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 39 মিনিট আগে

স্বামী-স্ত্রীর মধ্যে সম্পর্কের অবনতি হলে বিচ্ছেদের ঘটনা ঘটে অহরহ। টানাপোড়নের সংসারে অভাবের কারণেও ছাড়াছাড়ি হয়। তবে এবার অভাবের কারণে অসুস্থ স্ত্রীকে জীবন্ত কবর দিলেন হতাশাগ্রস্ত এক পাষাণ্ড স্বামী।

husband buries wife

বুধবার রাতে নির্মম এ ঘটনাটি ঘটে ভারতের গোয়ার নারভেম এলাকায়। শয্যাশায়ী স্ত্রী তানভীরকে (৪৪) অসুস্থতায় বিরক্ত হয়ে তিল্লারি সেচ প্রকল্পের খাল খননের জায়গায় জীবন্ত করর দেন পাষাণ্ড স্বামী তুকারাম শেটগাঁওকর (৪৬)।

টাইমস অব ইন্ডিয়া জানায়, ঘটনার পরদিন বৃহস্পতিবার সকালে ওই খাল খননের জায়গাটি সমান করতে আসে কয়েকজন কর্মী। মেশিন দিয়ে জায়গাটি সমান করতে তুকারাম কর্মীদের বাধা দেন। কিন্তু কর্মীরা তাদের কাজ চালিয়ে যান।

এ সময় প্রথমে মেশিন দিয়ে এক বস্তা মাটি তোলা হয়। পরের বার আবার মাটি তুলতে গিলে এক নারীর মৃতদেহ পড়ে থাকতে দেখেন কর্মীরা। এরই মধ্যে ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যান তুকারাম। পরে খবর দেয়া হলে পুলিশ গিয়ে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

এদিকে ঘটনাস্থল থেকে তুকারামের পালিয়ে যাওয়ায় এবং কর্মীদের কাজে বাধা দেওয়ায় সন্দেহ হয় পুলিশের। তাই তাকে থানায় ডেকে পাঠানো হয়। পরবর্তীতে পুলিশের জেরার মুখে নিজের দোষ স্বীকার করে নেন ওই পাষাণ্ড স্বামী।

পুলিশের জেরায় তুকারাম জানান, তার স্ত্রী দীর্ঘদিন ধরে অসুস্থ হয়ে শয্যাশায়ী ছিলেন। এমনিতেই অভাবের সংসার, তার ওপর স্ত্রী এমন অসুস্থতায় পরিবারে আরো আর্থিক টানাপোড়ন শুরু হয়। এমনকি তাদের ১৪ বছর বয়সী ছেলের স্কুলে যাওয়াও বন্ধ হয়ে যায়। তাই হতাশাগ্রস্ত হয়ে স্ত্রীকে জীবন্তই কবর দেন তিনি। এ ঘটনায় পুলিশ তুকারামকে গ্রেপ্তার করেছে।

sheikh mujib 2020