advertisement
আপনি দেখছেন

যুক্তরাজ্যের জাতীয় স্বাস্থ্য সেবায় (এনএইচএস) কর্মরত আরিমা নাসরিন (৩৬) নামের এক নার্স প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। দেশটির ওয়ালসল শহরের ওয়ালসল ম্যানর হাসপাতালে আজ শুক্রবার মৃত্যুবরণ করেন তিনি। ওই হাসপাতালেই কাজ করতেন তিনি। খবর দ্য গার্ডিয়ান।

areema nasreenআরিমা নাসরিন

জানা যায়, তিন সন্তানের জননী আরিমা নাসরিন ওয়ালসল শহরেই বাস করতেন। গত ১৩ মার্চ তার দেহে করোনাভাইরাসের উপসর্গ লক্ষ করার পর তাকে হাসপাতালে ভর্তি করা হয়। এরপর ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার মধ্যরাতের পর তিনি মারা যান। আগে থেকে তার কোনো অসুখ ছিল না।

তার বন্ধু রুবি আকতার ফেসবুকে এক স্ট্যাটাসে লেখেন, আমি আমার জীবনে নাসরিনের চেয়ে সুন্দর মনের মানুষ পাইনি। সে আমাদের সবাইকে ছেড়ে চলে গেছে। তাকে আমার সবচেয়ে ভালো বন্ধু বলতে পেরে সত্যি খুব গর্ববোধ করছি। সে আমার সুখ-দুঃখ সবকিছুর সাক্ষী ছিল। তার মৃত্যুতে আমি এতই ভেঙ্গে পড়েছি, যা ভাষায় বুঝানো সম্ভব না।

ওয়ালসল ম্যানর হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, আমাদের হাসপাতালটি এনএইচএসের আওতাধীন। ২০০৩ সাল থেকে নাসরিন এখানে কাজ করছেন। সে খুব মনোযোগ দিয়ে কাজ করতো। তার মৃত্যুতে আমরা শোকাহত। নিহতের পরিবারের প্রতি আমাদের সমবেদনা জানাই।

যুক্তরাজ্যে এখন পর্যন্ত ৩৮ হাজার ১৬৮ জনের দেহে করোনাভাইরাসের অস্তিত্ব পাওয়া গেছে। মৃত্যু হয়েছে তিন হাজার ৬০৫ জনের।