আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 37 মিনিট আগে

গ্রাহকদের আরও সুবিধা দিতে ফুডপান্ডা অ্যাপে ও ওয়েবসাইটে নতুন কিছু ফিচার ‍যুক্ত করা হয়েছে। ফলে গ্রাহকরা আগের চেয়ে আরও সহজে ফুডপান্ডা থেকে খাবার অর্ডার করতে পারবে। এছাড়া ফুডপান্ডার ব্র্যান্ড কালারেও পরিবর্তন আনা হয়েছে বলে জানিয়েছেন প্রতিষ্ঠানটির কর্তৃপক্ষ।

food panda new look

ফুডপান্ডা অ্যাপের নতুন ফিচারে খাবার অর্ডার করার পর পৌঁছাতে কতো সময় লাগবে তা দেখতে পারবেন গ্রাহকরা। এছাড়া খাবার বহনকারী রাইডার ঠিক কোন রাস্তায় আছেন, সেটাও লাইভ ট্র্যাকিং করে দেখা যাবে।

ফুডপান্ডার গ্লোবাল সিএমও জুলিয়ান ডেমস জানিয়েছেন, প্রতিষ্ঠানের নতুন গোলাপী ব্র্যান্ড কালার উন্মোচিত হয়েছে। এটি ফুডপান্ডাকে আরও আকর্ষনীয় করবে।

জুলিয়ান ডেমস বলেন, ‘ফুডপান্ডা অ্যাপ এবং ওয়েবসাইটে ব্যবহারকারীবান্ধব ইন্টারফেস এবং নকশাতে পরিবর্তন আনা হয়েছে। প্রতিষ্ঠানের লোগোতে নতুনত্ব আনা হয়েছে। আশা করছি, এটি প্রতিষ্ঠানের সম্প্রসারনের পাশাপাশি নতুন এক যুগের সূচনা করবে যা ফুডপান্ডাকে আরও এগিয়ে নিতে সাহায্য করবে।’

ফুডপান্ডা কর্তৃপক্ষ জানিয়েছেন, রাইডাদের পোশাকও গোলাপী রঙের করা হয়েছে। ফলে সহজেই ফুডপান্ডা সবার চোখে পড়বে। এছাড়া রাইডাররা যেন খাবার পৌঁছে দেওয়ার কাজ স্বাচ্ছন্দে করতে পারেন তার জন্য তাদের জ্যাকেট করা হয়েছে অনেক হালকা এবং পানিরোধক। রাইডারদের নিরাপত্তার জন্য বেশকিছু পদক্ষেপও নিয়েছে ফুডপান্ডা।

ফুডপান্ডা কর্তৃপক্ষের দাবি, নতুন লোগো নিয়ে নতুন রূপে ফুডপান্ডা আন্তর্জাতিক খাবার সরবরাহ শিল্পে বিশেষ গ্রহণযোগ্যতা পেয়েছে। এটি প্রমাণ করে, ফুডপান্ডা প্রতিদিন মানসম্মত খাবার সরবরাহ করছে। আর গ্রাহকদের এই আস্থা নিয়েই আরও এগিয়ে যেতে চায় প্রতিষ্ঠানটি।

প্রসঙ্গত, বাংলাদেশসহ এশিয়ার নয়টি দেশে ফুডপান্ডা খাবার সরবরাহ সেবা দিচ্ছে। ওয়েবসাইট (www.foodpanda.com.bd) ছাড়াও মোবাইল অ্যাপের মাধ্যমে ফুডপান্ডায় খাবার অর্ডার দেয়া যায়।

Add comment

Security code
Refresh