চীনের সাংহাইয়ে ২৯ জুন জিএসএমএ ২০২৩ এশিয়া মোবাইল অ্যাওয়ার্ডসে অপো ফাইন্ড এন২-কে সেরা স্মার্টফোন ঘোষণা করা হয়েছে। এর অসাধারণ পারফর্ম্যান্স এবং উদ্ভাবনী ইউজার এক্সপিরিয়েন্সের কারণে এই পুরস্কার দেওয়া হয়।

oppo find n2 flipঅপো ফাইন্ড এন২

অপো ফাইন্ড এন২ হচ্ছে অপোর দ্বিতীয় প্রজন্মের ফ্ল্যাগশিপ ফোল্ডেবল ফোন। এতে একটি আলট্রা-লাইট এবং দীর্ঘস্থায়ী ফ্লেক্সিওন হিঞ্জ, ইন্ডাস্ট্রির প্রথম অ্যারোস্পেস-গ্রেড কার্বন ফাইবার স্ক্রিন সাপোর্ট ফ্রেম এবং অরিজিনাল ‘ফাইন্ড এন’ এর একই রকম ‘গোল্ডেন ফোল্ডিং রেশিও’ রয়েছে। এতে বাইরের ও ভেতরের উভয় পর্দাতেই ই৬ ১২০ হার্জ ডিসপ্লে রয়েছে। দারুণ চার্জিং ও ব্যাটারি লাইফ, মোবাইলের জন্য হ্যাসেলবাল্ড ক্যামেরা ও ফ্লেক্সফর্ম মোডের সমন্বয়ে অপো ফাইন্ড এন২ সহজে বহনযোগ্য, স্বতস্ফূর্ত ফোল্ডেবল স্মার্টফোন।

জিএসএমএ’র এশিয়া মোবাইল অ্যাওয়ার্ডস এ খাতের সবচেয়ে সম্মানজনক স্বীকৃতি হিসেবে সুপরিচিত। ‘এশিয়ার সর্বসেরা স্মার্টফোন’ পুরস্কারটি জিএসএমএ থেকে এই ইন্ডাস্ট্রির উল্লেখযোগ্য বিশেষজ্ঞদের মাধ্যমে পারফর্ম্যান্স, উদ্ভাবন, এবং ইন্ডাস্ট্রি লিডারশিপের মতো মাপকাঠির মধ্য দিয়ে নির্ধারিত হয়।

অপো ফাইন্ড এন২-এর এই পুরস্কারটি অপোর পক্ষে একটি বড় অর্জন। এটি দেখায় যে অপো ফোন নির্মাণে বিশ্বের শীর্ষস্থানীয় ব্র্যান্ডগুলোর মধ্যে একটি।

অপো ফাইন্ড এন২ একটি দুর্দান্ত ফোন তাদের জন্য উপযুক্ত যারা একটি ফোল্ডেবল ফোন খুঁজছেন যা অসাধারণ পারফর্ম্যান্স, উদ্ভাবনী ফিচার এবং দীর্ঘস্থায়ী ব্যাটারি লাইফ প্রদান করে।

Stay ahead of the curve with the latest news and insights on technology, mobile computing, laptops, and outer space. Our team of expert writers brings you in-depth analysis of the latest trends and breakthroughs, along with hands-on reviews of the newest gadgets and devices. From the latest smartphones to the mysteries of the cosmos, we've got you covered.