advertisement
আপনি দেখছেন

বাংলাদেশি চলচ্চিত্র পরিচালকদের ১৩টি সংগঠন এক জোট হয়ে নিষিদ্ধ করেছিলো শাকিব খানকে। পরিচালকদের নিয়ে মানহানিকর বক্তব্যের প্রতিবাদে নেয়া হয়েছিলো এই সিদ্ধান্ত। তবে একদিনের বেশি টিকলো না শাকিব খানের নিষেধাজ্ঞা। দুঃখ প্রকাশ করে ক্ষমা চাওয়ার পর তার নিষেধাজ্ঞা বাতিল করা হয়েছে।

shakib khan says sorry to directors

রোববার সন্ধ্যায় এফিডিসিতে যান শাকিব খান। সেখানে গিয়ে তিনি চিত্রনায়ক আলমগীর ও অমিত হাসানের সঙ্গে দীর্ঘ সময় কথা বলেন। পরে আলমগীর ও অমিত হাসান পরিচালকদের কার্যালয়ে গিয়ে শাকিবের বিষয়ে সুপারিশ করেন বলে ধারণা করা হচ্ছে।

এরপর আলমগীর শাকিবকে পরিচালকদের কার্যালয়ে ডেকে নেন এবং শাকিব সেখানে গিয়ে ক্ষমাপ্রার্থনা করেন। সঙ্গে সঙ্গে পরিচালক সংগঠনের শীর্ষ নেতা বদিউল আলম খোকন আবেগে শাকিবকে জড়িয়ে ধরেন এবং তাকে মাথায় হাত বুলিয়ে আদর করে দেন।

শাকিব বলেন, ‘আমি যে মন্তব্যগুলো করেছিলাম, তখন শারীরীক ও মানসিকভাবে স্থির ছিলাম না। যা বলেছিলাম, তার জন্য আমি ক্ষমা চাইছি। আমার মন্তব্যে কেউ আঘাত পেয়ে থাকলে আমি আন্তরিকভাবে দুঃখিত। আমি বাংলাদেশের চলচ্চিত্র নিয়ে কাজ করে যেতে চাই।’

উল্লেখ্য, কিছুদিন আগে পরিচালকদের ‘বেকার’ বলে মন্তব্য করেছিলেন শাকিব খান। এ নিয়ে ক্ষোভ প্রকাশ করেন দেশের শীর্ষ কয়েকজন পরিচালক নেতা। শাকিব খানকে উকিল নোটিশও পাঠানো হয়। কিন্তু শাকিব তাতে সাড়া দেননি। তিনি আজকে সকালেই বলেছিলেন যে, তার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে।