advertisement
আপনি দেখছেন

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে গতকাল। এ দিন মধ্যরাতে ভোট গণনার সময় সেখানে হাতাহাতির মতো অপ্রীতিকর ঘটনা ঘটে। এ সময় সেখানে উপস্থিত ছিলেন চলচ্চিত্র শিল্পী সমিতির সদ্য সাবেক হওয়া সভাপতি শাকিব খান। তিনি বলছেন, মধ্যরাতের ঘটনাটি পূর্বপরিকল্পিত।

shakib khan says someone trying to destroy him

শুক্রবার দিবাগত মধ্যরাতে হঠাৎ করেই এফডিসিতে হাজির হন শাকিব খান। তিনি ভোট গণনার কক্ষে যাওয়ার চেষ্টা করেন। এ সময় তাকে ঠেকান কয়েকজন অচেনা লোক— দাবি শাকিবের।

কিন্তু তিনি কেনো মাঝরাতে ভোট গণনার মতো স্পর্শকাতর সময়ে সেখানে ঢুকতে গেলেন? এর উত্তরে শাকিব খান জানান, তিনি খবর পান যে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ভোট গণনার সময় উপস্থিত ছিলেন।

তিনি বলেন, ‘এটা ছিলো একটি সামাজিক প্রতিষ্ঠানের নির্বাচন। এখানে পুলিশের লোক কেনো আসবে? আর নতুন সভাপতির কাছে ক্ষমতা বুঝিয়ে দেয়ার আগে আমিই ছিলাম চলচ্চিত্র সমিতির সভাপতি। তাই আমি সেখানে যেতেই পারি। কিন্তু আমাকে সেখানে ঢুকতে দেয়া হয়নি।’

জানা গেছে, শাকিব খানকে ভোট গণনার ঘরে প্রবেশ করতে দেয়াই হয়নি, উল্টো কয়েকজন তার আগে হাত তুলতে উদ্ধত হন। শেষ পর্যন্ত সেটা না হলেও শাকিব খানের গাড়ির কাচ ভেঙে ফেলা হয়। শাকিব খান বলছেন, এই ঘটনা পূর্বপরিকল্পিত।