advertisement
আপনি দেখছেন

রাজশাহীর গোদাগাড়ীর ‘জঙ্গি আস্তানায়’ ছয় জনের মৃত্যুর খবরের আলোচনা চলতেই এবার নাটোর শহরের একটি বাড়ি ঘিরে রাখার খবর পাওয়া গেল। বৃহস্পতিবার ভোর থেকে ‘জঙ্গি আস্তান’ সন্দেহে নাটোরের হরিশপুর এলাকার বাড়িটি ঘিরে অভিযান চালাচ্ছে পুলিশ বলে জানা গেছে।

natore police raid

নাটোর পুলিশ লাইন সংলগ্ন তিন তলার ওই বাড়িটিতে জঙ্গিরা অবস্থান করছে এবং সেখানে বিস্ফোরক রয়েছে তাদের কাছে তথ্য আছে এমনটা বলছে পুলিশ। বগুড়া ডিবি পুলিশের অতিরিক্ত সুপার আরিফ ম-ল এবং নাটোর সদর থানার ওসি সিকদার মশিউর রহমান সেখানে উপস্থিত রয়েছেন।

বাড়িটিতে অভিযান চলছে। সেই কারণে এ বিষয়ে বেশি কিছু জানাতে চাননি তারা। বগুড়া গোয়েন্দা পুলিশের সদস্যরা এবং নাটোর জেলা পুলিশ মিলে অবস্থান নিয়েছে বাড়িটির বাইরে। বাহির থেকে বাড়ির ভেতরের অবস্থান পরিস্কার বোঝা যচ্ছে না।

তবে বাড়িটির আশেপাশে কাউকে ভিড়তে দেওয়া হচ্ছে না। বাড়িটির ৪০০ গজের মধ্যে সাংবাদিকদেরও যেতে দেওয়া হচ্ছে না।

এদিকে স্থানীয় এক দোকানদার জানিয়েছেন, বাড়িটির মালিক আমজাদ হোসেন। তিনি অবসরপ্রাপ্ত যুগ্ম সচিব। আমজাদ হোসেন নিজেই এই বাড়িতে থাকেন। পাশাপাশি আরও চারটি পরিবার ভাড়ায় থাকে বাড়িটিতে।

সকালে গোদাগাড়ীর একটি বাড়ি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ঘিরে রাখার সময় আত্মঘাতি বিস্ফোরণে পাঁচ জঙ্গি ও এক ফায়ার সার্ভিস সদস্য নিহত হয়েছেন।