advertisement
আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 14 মিনিট আগে

চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে দুবাইগামী এক যাত্রীর কাছ থেকে ১৫ কেজি গাঁজা উদ্ধার করেছে বিমানবন্দর কর্তৃপক্ষ। মো. রুবেল নামের ওই ব্যক্তি সোমবার সকালে দুবাই এয়ারলাইন্সের একটি ফ্লাইটের যাত্রী ছিলেন। এ ঘটনায় তার এক সহযোগীকেও আটক করা হয়েছে।

6 kg of cannabis mixed with toshok

আটক রুবেলের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের দানাশী চরি লাম এলাকায়। তার মালপত্র স্ক্যানার মেশিনে পরীক্ষা করার সময় চেকারদের সন্দেহ হলে তল্লাশি করা হয়। এ সময় অভিনব কৌশলে তোশকের ভেতরে লুকিয়ে রাখা ১৫ কেজি গাঁজা উদ্ধার করে চেকাররা।

এ ব্যাপারে বিমানবন্দরের স্টেশন ম্যানেজার সারওয়ার-ই-আলম বলেন, ‘দুবাইগামী এক যাত্রীর তোশকের ভেতর রাখা গাঁজা উদ্ধার করা হয়েছে। বিমানবন্দরে আইনি প্রক্রিয়া শেষে আটক রুবেলকে গাঁজাসহ নগরীর পতেঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।’

জানা গেছে, ৬ কেজি গাঁজা দিয়ে ওই তোশকটি তৈরি করা হয়েছে। এ ঘটনায় বিমানবন্দরে অপেক্ষমাণ নিজাম উদ্দিন নামে রুবেলের এক সহযোগীকে আটক করা হয়েছে। তার বাড়ি কুমিল্লার লাঙ্গলকোট থানার শ্যামপুরে। এ ব্যাপারে তাদের দুই জনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছেন স্টেশন ম্যানেজার।

এর আগে গত ২৪ ফেব্রুয়ারি চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে পলাশ আহমেদ নামে এক দুর্বৃত্ত বিমান ছিনতাইয়ের চেষ্টা করে। পরে যৌথ বাহিনীর অভিযানে সে নিহত হয়। পলাশ বিমানবন্দরের নিরাপত্তা বলয় ভেদ করে একটি খেলনা বন্দুক নিয়ে বিমানে উঠতে সক্ষম হয়েছিলো।

sheikh mujib 2020