advertisement
আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 12 মিনিট আগে

যাত্রীদের সুবিধার্থে বেসরকারি বিমান সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স বর্তমানে প্রতিদিন ঢাকা থেকে যশোর রুটে পাঁচটি ফ্লাইট পরিচালনা করছে।

us bangla airlinceবেসরকারি বিমান সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স

প্রতিদিন সকাল ৭টা ৪০ মিনিট, ৯টা ৪৫ মিনিট, দুপুর ২টা, বিকাল ৫টা ৩০ মিনিট এবং সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে যশোরে এবং যশোর বিমান বন্দর থেকে ঢাকায় প্রতিদিন সকাল ৮টা ৫০ মিনিট, ১০টা ৫৫ মিনিট, দুপুর ৩টা ১০ মিনিট, সন্ধ্যা ৬টা ৪০ মিনিট এবং ৭টা ৫৫ মিনিটে ফ্লাইট চলাচল করছে।

নতুন সংযোজিত হওয়া এটিআর ৭২-৬০০ এবং ড্যাশ ৮-কিউ৪০০ এয়ারক্রাফট দিয়ে ঢাকা-যশোর-ঢাকা রুটে ফ্লাইট পরিচালিত হচ্ছে। সকল প্রকার ট্যাক্স ও সারচার্জসহ ন্যূনতম ২ হাজার ৬৯৯ টাকা ঢাকা-যশোর রুটে ওয়ানওয়ের জন্য ভাড়া নির্ধারণ করা হয়েছে।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বর্তমানে ইউএস-বাংলার বিমানবহরে মোট ১১টি এয়ারক্রাফট রয়েছে, যার মধ্যে চারটি বোয়িং ৭৩৭-৮০০, চারটি এটিআর ৭২-৬০০ ও তিনটি ড্যাশ ৮-কিউ৪০০ এয়ারক্রাফট। যশোর ছাড়াও বর্তমানে অভ্যন্তরীণ রুট ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, সিলেট, রাজশাহী, সৈয়দপুর ও বরিশাল রুটে ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা। এছাড়া ইউএস-বাংলা আন্তর্জাতিক রুট ঢাকা থেকে কলকাতা, চেন্নাই, ব্যাংকক, কুয়ালালামপুর, সিঙ্গাপুর, গুয়াংজু, মাস্কাট, দোহা এবং চট্টগ্রাম থেকে কলকাতা, চেন্নাই, দোহা ও মাস্কাট রুটে ফ্লাইট চলাচল করছে। ইউএনবি।

sheikh mujib 2020