advertisement
আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 39 মিনিট আগে

ঝিনাইদহে একটি কুকরের কামড়ে শিশুসহ অন্তত ৩২ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। শুক্রবার দুপুরে জেলার শৈলকুপা উপজেলার পাইকপাড়া ও বিপ্রবগদিয়া গ্রামে এই ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতাল ও শৈলকুপা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

injured peopleঝিনাইদহে ক্ষেপা কুকুরের কামড়ে আহত শিশু শরিফা

গ্রামবাসীরা জানান, দুপুরের দিকে একটি বেওয়ারিশ কুকুর প্রথমে পাইকপাড়া গ্রামে প্রবেশ করে। এরপর কুকুরটি রাস্তা দিয়ে যাওয়া ছোট-বড় অনেককে কামড়ে আহত করে। পরে ক্ষেপা কুকুরটি বিপ্রবগদিয়া গ্রামে প্রবেশ করে সেখানেও অন্তত ১৪ জনকে কামড়ে আহত করে।

স্থানীয়রা আরো জানান, ক্ষেপা কুকুরের কামড়ে দুই গ্রামের শরিফা (৮), মানিক মিয়া, সোহাগী খাতুন (৪০), সুইটি (৩০), ফারজানা, আলফাজ (৪০), আছিয়া (৪৫) ও মেঘাসহ অন্তত ৩২ জন আহত হয়েছেন। পরে গ্রামবাসীরা আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন এবং ক্ষেপা কুকুরটিকে পিটিয়ে মেরে ফেলেন।

শৈলকুপা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. সাজ্জাদ রহিমী বলেন, কুকুরের কামড়ে আহতদের মধ্যে ৯ জন শৈলকুপা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন। বাকিরা ঝিনাইদহ সদর হাসপাতলে চিকিৎসার জন্য গিয়েছেন। একই কুকুরের কামড়ে দুই গ্রামের বাসিন্দারা আহত হয়েছেন বলে জানিয়েছেন চিকিৎসা নিতে আসা ব্যাক্তিরা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ৭নং হাকিমপুর ইউনিয়নের চেয়ারম্যান কমারুজ্জামান জিকু জানান, গ্রামবাসীরা বিক্ষুব্ধ হয়ে কুকুরটিকে পিটিয়ে মেরে ফেলেনে।

sheikh mujib 2020