advertisement
আপনি দেখছেন

মৌলভীবাজার সদর উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে চেয়ার ও জানালা ভাঙচুরের ঘটনা ঘটেছে। সোমবার সম্মেলন শুরু হওয়ার পূর্বে পৌর জনমিলন কেন্দ্রে এ ঘটনা ঘটে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসেন।

sl clash alছাত্রলীগের সংঘর্ষ

সংঘর্ষের বিষয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মিছবাহ উদ্দিন সিরাজ বলেন, ছাত্রলীগ যে কাজ করেছে তা জঘন্যতম। তারা সবাইকে অসম্মান করেছে।

‘আমরাও ছাত্র রাজনীতি করেছি। অনেক জেল-জুলুম ও নির্যাতন সহ্য করে আজকে এখানে এসেছি। এখানে যারা বসে আছেন, তারা সবাই জুলুম নির্যাতন সহ্য করে এসেছেন’ বলে যোগ করেন তিনি।

মিছবাহ বলেন, এখন আওয়ামী লীগ তৃতীয় প্রজন্মের হাতে ক্ষমতা তুলে দিতে চায়। কারণ সবাই নতুন নেতৃত্ব চাচ্ছে। বর্তমান রাজনীতি দ্বিতীয় প্রজন্মের হাতে আছে।

সম্মেলন অধিবেশনের সভাপতিত্ব করেন বর্তমান ভারপ্রাপ্ত সভাপতি কামাল আহমদ। উদ্বোধন করেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ এবং প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আহমদ হোসেন। এছাড়াও অন্যান্যদের মধ্যে সম্মেলনে জেলা পরিষদ চেয়ারম্যান আজিজুর রহমান, কেন্দ্রীয় সদস্য রফিকুর রহমান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান বক্তব্য রাখেন। ইউএনবি।