advertisement
আপনি দেখছেন

বিমানযাত্রীদের চাহিদাকে প্রাধান্য দিয়ে প্রতিদিন ঢাকা থেকে সৈয়দপুর, রাজশাহী ও বরিশাল রুটে ফ্লাইট বাড়িয়েছে বাংলাদেশের বেসরকারি বিমান সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স।

us bangla airlinceবেসরকারি বিমান সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স

ঢাকা-সৈয়দপুর-ঢাকা, ঢাকা-রাজশাহী-ঢাকা এবং ঢাকা-বরিশাল-ঢাকা তিনটি রুটে একবার যাওয়ার ভাড়া সকল প্রকার ট্যাক্স ও সারচার্জসহ ন্যূনতম ২,৬৯৯ টাকা নির্ধারণ করা হয়েছে।

ইউএস-বাংলা এখন থেকে প্রতিদিন ঢাকা-সৈয়দপুর রুটে চারটি, ঢাকা-রাজশাহী রুটে দুইটি ও ঢাকা-বরিশাল রুটে একটি ফ্লাইট পরিচালনা করবে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

প্রতিদিন সকাল ৯:৫০টায়, দুপুর ১২টায়, ৩:৪৫টায় ও বিকাল ৫:১৫টায় ঢাকা থেকে সৈয়দপুর এবং সৈয়দপুর থেকে ঢাকায় প্রতিদিন সকাল ১১:১৫টায়, দুপুর ১:২৫টায়, বিকাল ৫:১০টায় ও সন্ধ্যা ৬:৪০টায় ফ্লাইটগুলো চলাচল করবে।

অন্যদিকে, প্রতিদিন সকাল ৯:১৫টায় ও বিকাল ৩:১৫টায় ঢাকা থেকে রাজশাহী এবং রাজশাহী থেকে ঢাকায় প্রতিদিন সকাল ১০:৩৫টায় ও বিকাল ৪:৩৫মিনিটে ফ্লাইট চলাচল করছে।

এছাড়া প্রতিদিন ঢাকা থেকে বরিশালে দুপুর ৩টায় এবং বিকাল ৪টা ৫ মিনিটে বরিশাল থেকে ঢাকায় ইউএস-বাংলার ফ্লাইট পরিচালিত হবে।

বর্তমানে ইউএস-বাংলার বিমানবহরে মোট ১১টি এয়ারক্রাফট রয়েছে। সৈয়দপুর, রাজশাহী ও বরিশাল ছাড়াও বর্তমানে অভ্যন্তরীণ রুট ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, সিলেট ও যশোর রুটে ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা। এছাড়া ইউএস-বাংলা আন্তর্জাতিক রুট ঢাকা থেকে কলকাতা, চেন্নাই, ব্যাংকক, কুয়ালালামপুর, সিঙ্গাপুর, গুয়াংজু, মাস্কাট, দোহা এবং চট্টগ্রাম থেকে কলকাতা, চেন্নাই, দোহা ও মাস্কাট রুটে ফ্লাইট পরিচালনা করছে। ইউএনবি।