advertisement
আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 34 মিনিট আগে

মহান বিজয় দিবস উপলক্ষে বেনাপোলে ১০ জন দুঃস্থ মুক্তিযোদ্ধাকে আর্থিক অনুদান ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়েছে। আজ সকালে বেনাপোল কাস্টমস অফিসার্স ক্লাবে অনুষ্ঠিত সম্মাননা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মুক্তিযোদ্ধা বীরবিক্রম মো. নুরুল হক।

benapole freedom fighterবেনাপোলে ১০ জন দুঃস্থ মুক্তিযোদ্ধাকে আর্থিক অনুদান ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়েছে

কাস্টমস এর অতিরিক্ত কমিশনার ড. মো. নেয়ামুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন বেনাপোল মুক্তিযোাদ্ধা কমান্ডের ডেপুটি কমান্ডার শাহ আলম, বেনাপোল সিএন্ড এফ এজেন্টস এসোসিয়েশনের সভাপতি মফিজুর রহমান সজন ও সাধারণ সম্পাদক এমদাদুল হক লতা।

এর আগে সকালে শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ করে মুক্তিযুদ্ধে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জানান কাস্টমস কর্মকর্তারা। পরে ভারতীয় কাস্টমস, সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ) ও পুলিশ কর্মকর্তাদের বিজয় দিবসের মিষ্টি ও ফুলের তোড়া পাঠানো হয়।

আন্তর্জাতিক কাস্টমস চেকপোস্টে ভারত যাওয়া আসার সময় পাসপোর্ট যাত্রীদের ফুল ও মিষ্টি দিয়ে বিজয় দিবসের শুভেচ্ছা জানানো হয়। পরে শহীদদের বিদেহী আত্মার শান্তির জন্য বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। পরে বিজয় দিবস উপলক্ষে ক্রিকেট টুর্নামেন্ট, শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতা ও খেলাধুলা অনুষ্ঠিত হয়।

এদিকে যশোরের শার্শা উপজেলার কাশিপুরে বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন, ৪৯ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল সেলিম রেজা, স্থানীয় প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ, শিক্ষা প্রতিষ্ঠান, বেনাপোল কাস্টমস, বিভিন্ন রাজনৈতিক ও বিভিন্ন সংগঠনের নেতা-কর্মীরা। ইউএনবি।

sheikh mujib 2020