advertisement
আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 27 মিনিট আগে

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) ভিপি নুরুল হক নুরের ওপর ফের হামলার ঘটনায় ডাকসু জিএস গোলাম রাব্বানী বলেছেন, ‘ভিপি নুর আহত নাকি নিহত হয়েছেন, ডাজ নট ম্যাটার।’ রোববার ডাকসু চত্বরে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

vp noor rabbani gs

দেশীয় অস্ত্র ও বহিরাগতদের নিয়ে ভিপি নুর মারামারিতে জড়িয়েছেন অভিযোগ করে রাব্বানী বলেন, নিজের দুর্নীতি ঢাকতেই নুর বহিরাগতদের নিয়ে ডাকসুকে ব্যবহার করে অরাজকতা সৃষ্টি করছেন। তাই তাকে আর ডাকসুতে ঢুকতে দেয়া হবে না।

এর আগে, রোববার বেলা পৌনে ১টার দিকে ডাকসুতে ঢুকে মুক্তিযুদ্ধ মঞ্চের নেতাকর্মীরা লাঠিসোটা নিয়ে ভিপি নুরুল হক নুরের ওপর হামলা চালায় বলে অভিযোগ পাওয়া যায়।

এ সময় ডাকসুর ভেতরে ভাঙচুর এবং বাইরে থেকে ইট-পাটকেল ছোঁড়া হয়। বাধা দিতে গেলে ডাকসুর সদস্য ও ছাত্রলীগ নেতা রাকিবুল ইসলাম ঐতিহ্যকেও শিবির আখ্যা দিয়ে লাঞ্ছিত করে হামলাকারীরা।

জানা যায়, হামলায় মুক্তিযুদ্ধ মঞ্চের একাংশের সভাপতি আমিনুল ইসলাম বুলবুলের নেতৃত্বে সংগঠনটির অর্ধশতাধিক নেতাকর্মী অংশ নেন। পরে তাদের সঙ্গে যোগ দেন ঢাবির সূর্যসেন হল সংসদের ভিপি মারিয়াম জামান সোহান ও জিএস সিয়াম। তারা লাঠিসোটা নিয়ে ভিপি নুর ও তার লোকজনদের মারধর করে।

sheikh mujib 2020