advertisement
আপনি দেখছেন

টাঙ্গাইলে পেছন থেকে আসা কাভার্ডভ্যানের ধাক্কায় তিন নারীসহ চার জন নিহত হয়েছেন। আজ শনিবার সকালে মির্জাপুরের গোড়াই এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

tangail map 1

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সকালে উপজেলা থেকে যাত্রী নিয়ে আসা একটি ম্যাক্সি (পেছন খোলা ছোট পিকআপ) স্থানীয় জুঁই-যুথী পাম্পে তেল নিতে ঢোকে। এ সময় পেছন থেকে আসা একটি কাভার্ডভ্যান ম্যাক্সিটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই দুই ব্যক্তি নিহত হন। অন্য দুইজনকে হাসপাতালে নেয়ার পর চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

নিহতরা হলেন- গাইবান্ধা জেলার সাদুল্যাপুর থানার গবিন্দরায় গ্রামের সুলতান মিয়ার স্ত্রী জাহানুর (১৮), একই গ্রামের অমল্য চন্দ্র দাসের ছেলে তপন চন্দ্র দাস (২৫), টাঙ্গাইলের গোপালপুর উপজেলার আল আমিন মিয়ার স্ত্রী মর্জিনা বেগম (২৭)  এবং রংপুর জেলার রাশেদা বেগম। তারা সবাই স্থানীয় নাসির গ্লাস ইন্ডাস্ট্রিতে কাজ করতেন।

বিষয়টি নিশ্চিত করে গোড়াই হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুজ্জামান বলেন, দুর্ঘটনার পর ঘটনাস্থলেই দুই জনের মৃত্যু হয়। পরে আহতদের উদ্ধার করে হাসপাতালে নেয়ার পর দুপুর ১টার দিকে আরো দুই মারা যান।

মির্জাপুরের কুমুদিনী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরো তিন জন আছেন বলে জানান এই কর্মকর্তা। তাদের অবস্থা এখনো শঙ্কামুক্ত নয়।

sheikh mujib 2020