advertisement
আপনি দেখছেন

জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ বলেছেন, ২০১৯ সালের নির্বাচনে জাতীয় পার্টি আর আওয়ামী লীগ ছাড়া অন্য কোন দল থাকবে না। আর নির্বাচন যদি নিরপেক্ষ হয় তাহলে ভোটে জিতে ক্ষমতায় যাবে জাতীয় পার্টি।

Ershad jatiyo party

বৃহস্পতিবার বগুড়া জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে তিনি এসব কথা বলেন।  শহীদ টিটু মিলনায়তনে অনুষ্ঠিত এ সম্মেলনে প্রধান অতিথি ছিলেন তিনি। জেলা জাপার সভাপতি শরিফুল ইসলাম জিন্নাহ এমপির সভাপতিত্বে ও দলের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ওমর এমপির সঞ্চালনায় সম্মেলনে আরো বক্তব্য রাখেন- দলের কো-চেয়ারম্যান জিএম কাদের ও দলটির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার।

নির্বাচন কমিশন মেরুদ্ণ্ডহীন উল্লেখ করে এরশাদ বলেন, প্রধান নির্বাচন কমিশনার নির্লজ্জ, মেরুদণ্ডহীন। তাকে রেখে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন সম্ভব নয়। অতিতের আজিজ মার্কার চেয়েও নির্বাচন কমিশনার খারাপ। মানুষ একটি সুষ্ঠু নির্বাচন চায়। নিরপেক্ষ নির্বাচন হলে বিজয়ী হবে জাতীয় পার্টি। মানুষ জাতীয় পার্টিকে দেশ পরিচালনায় চায়।

তনু হত্যার প্রসঙ্গ টেনে এরশাদ বলেন, বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী তনুর মরদেহ এ পর্যন্ত দুইবার কবর থেকে তোলা হয়েছে। কিন্তু অপরাধীরা ধরা পরছে না। কিছুদিন পর হয়তো বলবে তনু নামে কেউ ছিল না।

নিজের দল সম্পর্কে এইচ এম এরশাদ বলেন, মানুষ পরিবর্তন চায়। আমি যেখানেই মানুষের ঢল নামছে। মানুষ আমাদের চায়। আমরা সংঘবদ্ধ থাকলে আমাদের জয় নিশ্চিত।  সম্মেলনে শরিফুল ইসলাম জিন্নাহ এমপিকে জেলা জাপার সভাপতি ও নুরুল ইসলাম ওমর এমপিকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করেন এইচ এম এরশাদ।

 

আপনি আরো পড়তে পারেন

বাবার ছোড়া অ্যাসিডে ঝলসে গেল শিশুকন্যা ও মা?

চলতি মাসেই রামপাল বিদ্যুৎকেন্দ্র নির্মাণ চুক্তি

গ্যাসের পর এবার বিদ্যুতের দাম বাড়ানোর প্রস্তাব

sheikh mujib 2020