advertisement
আপনি দেখছেন

বহিষ্কৃত মহিলা যুবলীগ নেত্রী শামীমা নূর পাপিয়ার বাসস্থান থেকে অস্ত্র,মদ ও বিপুল টাকা উদ্ধার করেছে র‍্যাব-১। আজ রোববার রাজধানীর ফার্মগেট এলাকায় তার বাসায় তল্লাশী চালিয়ে এসব উদ্ধার করা হয়। এতে নেতৃত্ব দেন র‍্যাবের লিগ্যাল এন্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক এএসপি সুজয় সরকার।

shamima noor papiya

তিনি বলেন, পাপিয়ার বাসা থেকে দেশি-বিদেশি অস্ত্র, গুলি, বিদেশি মদ, বিপুল পরিমাণ টাকা উদ্ধার হয়েছে।

পরে রোববার বিকেল ৪টায় কারওয়ানবাজার র‍্যাবের মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলন করা হয়। সেখানে র‌্যাবের মুখপাত্র লেফটেন্যান্ট কর্নেল সারওয়ার-বিন-কাশেম বলেন, পাপিয়াকে জিজ্ঞাসাবাদ করে জানা গেছে, তার প্রকাশ্যে আয়ের উৎস গাড়ি বিক্রি ও সার্ভিসিংয়ের হলেও আড়ালে সে মূলত অবৈধ অস্ত্র ও মাদক ব্যবসার সঙ্গে জড়িত ছিল।

এছাড়া দেহ ব্যবসার সঙ্গে পাপিয়া জড়িত ছিল উল্লেখ করে তিনি বলেন, রাজধানীর কয়েকটি পাঁচ তারকা হোটেলে তার নামে রুম বুক করা থাকতো। সেখানে সুন্দরী তরুণীদের পাঠিয়ে মনোরঞ্জন করাতেন সংশ্লিষ্ট ব্যক্তিদের। গতকাল শনিবার তাকে আটকের পর একটি হোটেলের দামি রুমে অভিযান চালিয়ে চার তরুণীকে আটক করা হয়।

রোববার যুব মহিলা লীগ থেকে বহিষ্কার করা হয় পাপিয়াকে। সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি নাজমা আকতার ও সাধারণ সম্পাদক অধ্যাপক উপু উকিলের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।