advertisement
আপনি দেখছেন

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে রান্নাঘরে জমে থাকা গ্যাসের আগুনে দগ্ধদের মধ্যে আরো দুইজনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকালে শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় হিরণ মিয়া (২৩) ও সোমবার দিবাগত মধ্যরাতে চিকিৎসাধীন অবস্থায় আপন (১২) মারা যান।

narayangonj fire

এর আগে গতকাল সোমবার সকালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আবুল হোসেন ইমন (২৫)। তারও আগে গত ১৮ ফেব্রুয়ারি চিকিৎসাধীন অবস্থায় মারা যান তার বাবা মো. কিরন মিয়া (৪৬) এবং গত ১৭ ফেব্রুয়ারি মারা যান তার দাদী নুরজাহান বেগম (৬০)।

বিষয়টি নিশ্চিত করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো বাচ্চু মিয়া জানান, এ ঘটনায় দগ্ধ আরো তিনজন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তারা হলেন- মুক্তা (২০), মো. কাওছার (১৬) ও লিমা (৩)।

উল্লেখ্য, গত ১৭ ফেব্রুয়ারি ভোর ৫টার দিকে সিদ্ধিরগঞ্জ থানার সাহেব পাড়া এলাকার একটি পাঁচতলা ভবনের নিচ তলার বাসায় জমে থাকা গ্যাস থেকে আগুন লেগে একই পরিবারের ৮ জন দগ্ধ হন। তাদের সবাইকে ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় এখন পর্যন্ত পাঁচ জনের মৃত্যু হয়েছে।

sheikh mujib 2020