advertisement
আপনি দেখছেন

বহিষ্কৃত যুব মহিলা লীগ নেত্রী শামিমা নূর পাপিয়ার সঙ্গে বিভিন্ন অপরাধযজ্ঞে যারা জড়িত ছিলেন তাদেরও আইনের আওতায় আনা হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। আজ শুক্রবার তিনি এ কথা বলেন।

asaduzzaman khan kamal02

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, গণমাধ্যমে পাপিয়ার নানা অপরাধকর্মের কথা প্রকাশিত হচ্ছে। এসব অপকর্ম সে একা করেনি। তার সঙ্গে আরো কয়েকজন জড়িত আছে। তাদের সবাইকে আইনের আওতায় আনা হবে। ছাড় পাবে না কেউ।

তিনি আরো বলেন, বর্তমান সরকার জুয়া, সন্ত্রাস, দুর্নীতি ও ক্ষমতার অপব্যবহারের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছে। এসব কর্মকাণ্ডের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে। যারা এখনও বিভিন্ন অপকর্মের সঙ্গে জড়িত আছেন তাদের আটক করা হবে।

উচ্চ আদালতে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জামিন আবেদন আবার নাকচ হয়ে যাওয়া নিয়ে সাংবাদিকের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, বিচার ও আইন বিভাগ সম্পূর্ণ স্বাধীন। তাই তাদের কর্মকাণ্ডের ওপর সরকারের কোনো প্রভাব নেই। তাকে জামিন দেবে কি দেবে না তা আদালতের ব্যাপার।

খালেদা জিয়াকে নিয়ে যে সিদ্ধান্ত আদালত দিয়েছে তা অবশ্যই বিজ্ঞ বিচারকরা ভেবেচিন্তে দিয়েছেন এবং তা আইন অনুযায়ী হয়েছে। এ বিষয়ে সরকারের বলার বা করার কিছু থাকে না।