advertisement
আপনি দেখছেন

সুস্থ হয়ে ফের নিজের কর্মস্থল হাটহাজারী মাদ্রাসায় ফিরেছেন হেফাজতে ইসলামের আমির আল্লামা শাহ আহমদ শফী। আজ শনিবার বেলা আড়াইটার দিকে তাকে ছাড়পত্র দেয় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল কর্তৃপক্ষ। সম্প্রতি শারীরিক অবস্থার অবনতি হলে দেশের প্রবীণ এ আলেমকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়।

allama ahmed shafi icuআল্লামা শাহ আহমেদ শফী

জানা যায়, হাসপাতাল থেকে ছাড় পেয়েই তিনি তার কর্মস্থল দারুল উলুম মঈনুল ইসলাম হাটহাজারী মাদ্রাসায় ফিরে যান। বিষয়টি নিশ্চিত করেছেন আল্লামা শফীর পুত্র মাওলানা আনাস মাদানী।

তিনি বলেন, তার বাবা পুরোপুরি সুস্থ হয়ে যাওয়ায় হাসপাতাল কর্তৃপক্ষ ছাড়পত্র দেয়। বেলা আড়াইটার দিকে হেফাজতে ইসলামের আমির মেডিকেল থেকে ছাড়া পেয়ে সরাসরি প্রিয় কর্মস্থল হাটহাজারী মাদ্রাসায় উঠেন। তিনি মাদ্রাসাতেই অবস্থান করবেন।

darul ulum moinul islam madrasa chattagramদারুল উলুম মঈনুল ইসলাম হাটহাজারী মাদ্রাসা

আনাস মাদানী আরো জানান, সাম্প্রতিক সময়ের মধ্যে বর্তমানে সবচেয়ে সুস্থ আছেন তার বাবা। দেশের প্রখ্যাত এ আলেম করোনার মহামারি থেকে দেশ ও বিশ্ববাসীর মুক্তির জন্য সব সময় দোয়া করছেন। পাশাপাশি তিনি নিজের সুস্থতার জন্যও দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

জানা গেছে, ১০৫ বছর বয়সী দেশের প্রখ্যাত এ আলেম ডায়াবেটিকস, উচ্চ রক্তচাপ ও অন্যান্য বার্ধক্যজনিত সমস্যায় ভুগছেন। গেল মাসের শেষ দিকেও চট্টগ্রামের হাটহাজারি দারুল উলুম মুঈনুল ইসলামের মহাপরিচালক আল্লামা শাহ আহমদ শফীর নানা শারীরিক জটিলতা দেখা দেয়। সে সময় প্রথমে তিনি চমেক হাসাপতাল এবং পরে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসা নিয়ে সুস্থ হন।

sheikh mujib 2020