advertisement
আপনি দেখছেন

নির্বাচনে অনিয়ম হলে বাঁশের লাঠি তৈরি করতে নিজের কর্মী-সমর্থকদের প্রতি আহ্বান জানিয়েছেন আব্দুল কাদের মির্জা। এমনকি ‘ভোট চোরদের খতম করবেন’ বলেও মন্তব্য করেন তিনি।

abdul quader mirzaবক্তব্য রাখছেন কাদের মির্জা

আজ বৃহস্পতিবার নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভায় আওয়ামী লীগের মেয়র প্রার্থী কাদের মির্জা তার এক নির্বাচনী পথসভায় এ কথা বলেন। ‘সত্যবচনের’ জন্য আলোচিত এই নেতা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ভাই।

‘একেবারে মেরে ফেলবেন না’ মন্তব্য করে কাদের মির্জা বলেন, গিরার নিচে পিটিয়ে পা ভেঙে দেবেন। তাদেরকে বেঁধে এই রূপালী চত্বরে টাঙ্গিয়ে রাখব আমরা।

বঙ্গবন্ধু এদেশের মানুষের ভোট ও ভাতের অধিকারের প্রতিষ্ঠায় স্বাধীনতা এনেছেন মন্তব্য করে তিনি বলেন, অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন করে গণতন্ত্র, ভোটাধিকার কী জিনিস, তা প্রমাণ করে দিতে চাই।

obaidul quader mirza 2ওবায়দুল কাদের ও আব্দুল কাদের মির্জা

বঙ্গবন্ধুকন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা অর্থনৈতিক মুক্তি এনেছেন উল্লেখ করে কাদের মির্জা বলেন, এর মাধ্যমে ভাতের অধিকার প্রতিষ্ঠিত হয়েছে। কিন্তু এখনো পুরোপুরি প্রতিষ্ঠিত হয়নি ভোটের অধিকার।

নোয়াখালীর ডিসি, এসপি ও নির্বাচন কর্মকর্তার উদ্দেশে তিনি আরো বলেন, নেতাকর্মী ও ভোটারকে বাধা দেয়া হলে, বাড়িঘর পোড়ালে, রক্ত ঝরালে, ভোটে অনিয়ম হলে, জাল ভোট দেয়া হলে তার দায় তাদের নিতে হবে।

এ সময় কেন্দ্রীয় আওয়ামী লীগসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, যুব মহিলা লীগের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। সভাশেষে নির্বাচনী প্রচারপত্র বিলি করেন কাদের মির্জা।

sheikh mujib 2020