advertisement
আপনি দেখছেন

পৃথিবীর কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্ব অনুকরণীয় বলে মন্তব্য করেছেন নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। দিনাজপুরের বিরল সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে বুধবার এক অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন। মুজিব শতবর্ষ উপলক্ষে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণের জন্য ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

khalid mahmud chawdhury state ministerবক্তব্য দিচ্ছেন নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী

খালিদ মাহমুদ বলেন, বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশ থেকে উন্নত দেশের স্বপ্ন দেখছে। আর সেটা সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরেই। করোনার মহামারি চলাকালেও বাংলাদেশের যে জিডিপি প্রবৃদ্ধি হয়েছে, সেটা বিশ্ব অর্থনীতিবিদদেরও অবাক করেছে।

নৌ পরিবহন প্রতিমন্ত্রী বলেন, আমরা আজ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। এখন স্কুলে যায় দেশের প্রতিটি শিশু। বাংলাদেশে এমন কোনো ঘর খুঁজে পাওয়া যাবে না, যে ঘরের সন্তানরা স্কুলে যায় না। এখন বিনা মূল্যে চিকিৎসা সেবা পাচ্ছে মানুষ।

তিনি আরো বলেন, দেশরত্ন শেখ হাসিনা গৃহহীনদের জন্য পাকা ঘর নির্মাণ করে দিচ্ছেন। দেশের ১৬ কোটি মানুষের আস্থা অর্জন করেই এগিয়ে যাচ্ছেন শেখ হাসিনা।

khalid mahmud chawdhury state minister innerশীতবস্ত্র বিতরণ করছেন নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী

বিরল পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুজার সিদ্দিক সাগর শীতবস্ত্র ও হুইলচেয়ার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জাবের মো. সোয়াইব ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান বাবু প্রমুখ।

sheikh mujib 2020