advertisement
আপনি পড়ছেন

হত্যার বিষয়ে কোন ধরনের হুমকি ধামকি ও উড়ো চিঠিতে ভয় না পাওয়ার আহবান জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। গতকাল ঢাকার সবুজবাগ বাসাবোতে অবস্থিত বৌদ্ধ মন্দিরের প্রধানের সঙ্গে দেখা করতে গিয়ে এমন কথা বলেছেন তিনি।

 health minister nasim

সম্প্রতি বেশ কয়েকদিন ধরে দেশের ধর্মীয় গুরুদের হত্যা ও নানা বিষযে হুমকি দেয়া হচ্ছে বলে জানা গেছে। তাই মন্দিরে গিয়ে সাস্থ্যমন্ত্রী নাসিমসহ ১৮ দলের নেতারা মন্দির কর্তৃপক্ষের সাথে সাক্ষাত করেন। এই সাক্ষাতের সময় দেশের সব মঠ-মন্দির ও ধর্মীয় উপাসনালয়ে নিরাপত্তা নিশ্চিত করা হবে বলেও আশ্বাস দেন মন্ত্রী।

এছাড়াও, বিভিন্ন সম্প্রদায়ের লোকজনের মধ্যে আতঙ্ক ছড়াতে কতিপয় সন্ত্রাসীরা এই হত্যার ঘটনা ঘটাচ্ছে বলেও মন্তব্য করেন নাসিম। এ ধরনের হুমকিতে ভয় পাবেন না এতে ভয় পাওয়ার কিছু নেই। আমাদের সরকার আপনার পাশে সমসময় আছে বলেও জানান মন্ত্রী।

এসময় মাদারীপুরের শিক্ষক হত্যাচেষ্টার কথা তুলে ধরে মন্ত্রী বলেন, 'আপনারা দেখেছেন যারা মাদারীপুরের শিক্ষক হত্যা চেষ্টা করেছেন তারা শিবির কর্মী। যোদ্ধাপরাধী দলের এই প্রশিক্ষিত কর্মীরাই সারা দেশে এ ধরনের ঘটনার পিছনে ইন্ধন যোগাচ্ছে। '

 

আপনি আরো পড়তে পারেন 

সাইটের বিবৃতি: গুলশানের ঘটনায় আইএস জড়িত

গুলশানে আহত ডিবির এসি নিহত

জিম্মিদের ২০ জনই বিদেশি নাগরিক

আহত প্রায় ৫০ পুলিশ সদস্য, নিহত ১

র‍্যাব মহাপরিচালক: বিপথগামীদের সাথে কথা বলতে চাই