advertisement
আপনি পড়ছেন

গুলশানে সন্ত্রাসী হামলার পর একটি দেশ সৈন্য পাঠানোর প্রস্তাব দিয়েছিলো বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুল-উল আলম হানিফ। কিন্তু বাংলাদেশ সে প্রস্তাব ফিরিয়ে দিয়েছে।

mahbub alam hanif claims the election was successful

বুধবার দুপুরে খুলনা সরকারি মহিলা কলেজ মিলনায়তনে মসজিদের ইমামদের নিয়ে আয়োজিত এক কর্মশালায় এ কথা জানান মাহবুল-উল আলম হানিফ।

তিনি বলেন, সন্ত্রাসী-জঙ্গি দমনের নামে বাংলাদেশে সৈন্য পাঠানোর প্রস্তাব করেছিলো একটি দেশ। কিন্তু সেই প্রস্তাব বাংলাদেশ ফিরিয়ে দিয়ে বলেছে, প্রয়োজন পড়লে যতোটুকু দরকার ঠিক ততোটুকুই সহযোগিতা নিবে বাংলাদেশ।

কথিত আইএস ইহুদিদের দ্বারা প্রতিষ্ঠিত মন্তব্য করে মাহবুল-উল আলম হানিফ বলেন, গুলশান আর্টিজেন রেস্তোরাঁয় কথিত জঙ্গি হামলা প্রথম খবর প্রচার করে সাইটেক। যার প্রতিষ্ঠাতা ইহুদি রিতা।

তিনি জানান, রিতার পিতা ইরাকে গুপ্তচর বৃত্তি করতে গিয়ে নিহত হয়েছিলেন। আর গুলশান হামলার দিন সিএনএন তাদের নিয়মিত অনুষ্ঠান সম্প্রচার বন্ধ করে গুলশান ঘটনা প্রচার করে। তারাই আগে প্রচার করে যে বিশজনকে হত্যা করা হয়েছে।

উক্ত কর্মশালায় আরও উপস্থিত ছিলেন, সাবেক মন্ত্রী বেগম মুন্নুজান সুফিয়ান এমপি, জেলা প্রশাসক নাজমুল আহসান, ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালকের প্রতিনিধি মাওলানা রুহুল আমিন সিরাজী প্রমুখ।

আপনি আরও পড়তে পারেন

পররাষ্ট্রমন্ত্রী: জঙ্গি হামলায় দেশের ভাবমূর্তি ক্ষুণ্ণ হয়নি

যুদ্ধাপরাধীদের নামে বরাদ্দ রাজউক প্লট বাতিল

শাজাহান খান: গুলশান-শোলাকিয়ায় জামায়াত-শিবির হামলা চালিয়েছে

কক্সবাজারে বৌদ্ধ ভিক্ষুকে কুপিয়ে জখম

চুমকি: খালেদা জিয়া জানেন গুলশান হামলার তথ্য