advertisement
আপনি দেখছেন

চিত্রনায়িকা পরীমনিকে ধর্ষণ-হত্যাচেষ্টার ঘটনা অনেক দূর গড়িয়েছে। ফেসবুক স্ট্যাটাস, সংবাদ সম্মেলন, মামলা, আসামিদের গ্রেপ্তার, রিমান্ড চাওয়া- এই সবকিছু যখন শেষ, তখন গণমাধ্যমে বিজ্ঞপ্তি পাঠিয়ে পরীমনিকে নির্যাতনের ‘তীব্র নিন্দা’ জানিয়েছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি। গতকাল মধ্যরাতে এই বিজ্ঞপ্তি পাঠানো হয়েছে।

zayed khan misha sowdagarচলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক

সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপিতে বলা হয়েছে, সম্প্রতি ঢাকার অদূরে সাভারের বিরুলিয়া এলাকায় অবস্থিত বোট ক্লাবে পরীমনির সঙ্গে যে ঘটনা ঘটে, সেটা সম্পূর্ণ অনাকাঙ্ক্ষিত। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি এই ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছে। আমরা পরীমনির পাশে থাকার ব্যাপারে প্রতিশ্রুতিবদ্ধ।

তবে ঘটনার বিস্তারিত জানতে ডাকা সংবাদ সম্মেলনে পরীমনি অভিযোগ করেন, নির্যাতনের শিকার হওয়ার পর সর্বপ্রথম তিনি শিল্পী সমিতির কাছে প্রতিকার চেয়েছিলেন। কিন্তু তাদের কাছ থেকে কোনো সাড়া পাওয়া যায়নি। তাই এতদিন পর যখন তারা ‘তীব্র নিন্দা’ জানিয়ে বিবৃতি দিচ্ছে, তখন সেই সহানুভূতি ভালোভাবে নিচ্ছেন না অনেকেই।

porimoni 2পরীমনি

ঘটনার দুদিন পর গত ১৩ জুন রাতে প্রথমে ফেসবুক স্ট্যাটাস, তারপর সংবাদ সম্মেলন করে বিষয়টা জানিয়েছেন পরীমনি। এরপর গতকাল সোমবার সকালে থানায় লিখিত অভিযোগ জানানোর কয়েক ঘণ্টার মাথায় মামলা দায়ের করেন। মামলাটি দায়ের করা হয়েছে সাভার থানায়। ইতোমধ্যে প্রধান আসামি নাসির উদ্দিন মাহমুদসহ ৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে।