advertisement
আপনি পড়ছেন

ক্ষমতাসীন আওয়ামী লীগের অঙ্গ সংগঠন জাতীয় শ্রমিক লীগের সহ-সভাপতি, ২ যুগ্ম সাধারণ সম্পাদকসহ ৪ নেতাকে বহিষ্কার করা হয়েছে। তাদের বিরুদ্ধে সংগঠনের শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ উঠায় এ ব্যবস্থা নেওয়ার কথা জানানো হয়েছে।

jatiya sharamik leagueজাতীয় শ্রমিক লীগের লোগো

শ্রমিকদের নিয়ে গঠিত সংগঠনটির সাধারণ সম্পাদক কে এম আযম খসরু স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক চিঠিতে আজ বুধবার, ২৬ জানুয়ারি, এ তথ্য জানানো হয়। যদিও কেন্দ্রীয় তথা জাতীয় শ্রমিক লীগের প্যাডে লেখা বহিষ্কারনামায় গতকাল মঙ্গলবারের, ২৫ জানুয়ারি, তারিখ উল্লেখ করা হয়েছে।

চিঠিতে বলা হয়, আপনার সদয় অবগতি ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য জানানো যাচ্ছে যে, গঠনতন্ত্র ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত মোতাবেক সংগঠনের ৪ দায়িত্বশীলকে বহিষ্কার করা হয়েছে। তাদের মধ্যে অন্যতম হলেন— সহ-সভাপতি নূর কুতুব আলম মান্নান (ভারপ্রাপ্ত সভাপতি, চলতি দায়িত্ব)।

jatiya sharamik league padবহিষ্কারের চিঠি

অন্যরা হলেন— যুগ্ম সাধারণ সম্পাদক খান সিরাজুল ইসলাম ও যুগ্ম সাধারণ সম্পাদক বি এম জাফর এবং দপ্তর সম্পাদক এটিএম ফজলুল হক। তাদেরকে জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটি থেকে বহিষ্কার করা হয়েছে বলে উল্লেখ করা হয়।