advertisement
আপনি দেখছেন

যুক্তরাষ্ট্রে করোনাভাইরাসে সংক্রমিত হয়ে একদিনে আরো ছয় বাংলাদেশি মৃত্যুবরণ করেছেন। এ নিয়ে সেখানে গতকাল ১৩ এপ্রিল মধ্যরাত পর্যন্ত ১২৭ বাংলাদেশির মৃত্যু হলো। দেশটির বিভিন্ন হাসপাতালে তারা শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

100 year old man recovered from coronavirusযুক্তরাষ্ট্রে করোনায় বাংলাদেশি মৃত্যুর সংখ্যা বাড়ছে

যে ছয় জন মৃত্যুবরণ করেছেন তারা হলেন- বেদান্ত অ্যাসোসিয়েশন অব নিউইয়র্কের সভাপতি ঝন্টু সরকার, জ্যামাইকা ফ্রেন্ডস সোসাইটির সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা মনির হোসেনের স্ত্রী পেয়ারা হোসেন বেবী, নরসিংদী জেলা জাতীয় পার্টি সাধারণ সম্পাদক হাবিবুর রহমান ভূঁইয়ার বড় বোন হাসনা বেগম, নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগ সহ-সভাপতি সমিরুল ইসলাম বাবলুর বাবা শফিকুর রহমান, মানিক মিয়া ও মোহাম্মদ খোকন।

এদিকে নিউইয়র্কে বাংলাদেশিদের মৃতদেহ গণকবর দেয়া হচ্ছে বলে অভিযোগ উঠেছে। তবে সেটিকে গুজব বলে জানিয়েছেন বাংলাদেশ সোসাইটির সিনিয়র সহ-সভাপতি আবদুর রহিম হাওলাদার।

তিনি বলেন, করোনায় সংক্রমিত হয়ে মৃত্যুবরণ করা যদি কোনো বাংলাদেশির মৃতদেহ হাসপাতালে পড়ে থাকে কিংবা কেউ তা গ্রহণ না করে, তাহলে বাংলাদেশ সোসাইটির যেকোনো কর্মকর্তার সঙ্গে যোগাযোগ করলে দাফনের ব্যবস্থা করা হবে।

corona virus in europযুক্তরাষ্ট্রে করোনায় বাংলাদেশি মৃত্যুর সংখ্যা বাড়ছে

করোনাভাইরাসের সংক্রমণের ফলে বিপর্যস্ত পুরো যুক্তরাষ্ট্র। সেখানে প্রতিদিনই সংক্রমণ ও মৃতের সংখ্যা ক্রমশ বাড়ছে। এখন পর্যন্ত ভাইরাসটিতে সংক্রমিত হয়েছেন ৫ লাখ ৮৭ হাজারের বেশি মানুষ। এদের মধ্যে মারা গেছেন ২৩ হাজার ৬০০ জনের বেশি। 

আশঙ্কাজনক অবস্থায় আছেন সাড়ে ১৩ হাজারের মতো। আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩৭ হাজার।

sheikh mujib 2020