advertisement
আপনি পড়ছেন

অবশেষে ইংলিশ প্রিমিয়ার লিগে অভিষেক হয়েছে আর্লিং হাল্যান্ডের। ম্যানচেস্টার সিটির হয়ে অভিষেকেই দুর্দান্ত পারফর্ম করেছেন নরওয়েজিয়ান তারকা। তাতে মুগ্ধ হয়েছেন ইংল্যান্ডের সাবেক ফুটবলার ওয়েইন রুনি। তার বিশ্বাস, প্রিমিয়ার লিগের মহাতারকায় পরিণত হবেন হল্যান্ড।

haaland opened his manchester city goal accountজোড়া গোল করেছেন হাল্যান্ড

চলমান ইংলিশ প্রিমিয়ার লিগে নিজেদের প্রথম ম্যাচে ওয়েস্টহামকে ২-০ ব্যবধানে পরাজিত করেছে ম্যানসিটি। প্রতিপক্ষের মাঠ লন্ডন স্টেডিয়ামে দুই অর্ধে একবার করে জালে বল পাঠায় পেপ গার্দিওলার দল। দুটি গোলই করেন বুরুশিয়া ডর্টমুন্ডের সাবেক তারকা স্ট্রাইকার হাল্যান্ড।

রুনি মনে করেন, হল্যান্ডের হাত ধরে বহুদূর এগিয়ে যাবে সিটি। সংবাদমাধ্যমকে তিনি বলেন, ‘হাল্যান্ডের বয়স মাত্র ২২। এরই মধ্যে ২২২ ম্যাচে ১৭৫ গোল করে ফেলেছে (ওয়েস্টহামের বিপক্ষে ম্যাচ ছাড়া)। প্রতি ম্যাচে সিটি যত সুযোগ তৈরি করে, সেটার ওপর ভিত্তি করে বলতে পারি, প্রতি ম্যাচেই গোল করার সামর্থ্য আছে হল্যান্ডের। এই মৌসুমে সে গোল্ডেন বুটও জিততে পারে।’

‘অনেক খেলোয়াড় দেখেছি যারা বুকভরা আশা নিয়ে প্রিমিয়ার লিগে খেলতে আসে এবং পরে ব্যর্থ হয়। আমার বিশ্বাস হল্যান্ডের ক্ষেত্রে এমন হবে না। সে সিটিকে আরও ভালো দলে পরিণত করবে। শুরুটা যদি ভালো হয়, একদিন হাল্যান্ড প্রিমিয়ার লিগের মহাতারকায় পরিণত হবে।’ যোগ করেন ওয়েইন রুনি।

গুগল নিউজে আমাদের প্রকাশিত খবর পেতে এখানে ক্লিক করুন...

খেলাধুলা, তথ্য-প্রযুক্তি, লাইফস্টাইল, দেশ-বিদেশের রাজনৈতিক বিশ্লেষণ সহ সর্বশেষ খবর