আপনি পড়ছেন

ইংলিশ প্রিমিয়ার লিগে দ্বিতীয় রাউন্ডে প্রত্যাশিত জয় তুলে নিয়েছে ম্যানচেস্টার সিটি ও আর্সেনাল। দুই জায়ান্টের জয়ের রাতে বড়সড় ধাক্কা খেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। শনিবার রাতে ব্রেন্টফোর্ডের মাঠে গিয়ে ৪-০ গোলে বিধ্বস্ত হয়েছেন ক্রিশ্চিয়ানে রোনালদো অ্যান্ড কোং।

arsenal jesus mancity bruyne united ronaldoফেভারিটদের রাতে বিধ্বস্ত ম্যানইউ

লিগের নতুন মৌসুমে এ নিয়ে দুই ম্যাচের দুটিতেই হারল ইউনাইটেড। প্রথম ম্যাচে দলের শুরুর একাদশে ছিলেন না রোনালদো। দ্বিতীয়ার্ধে মাঠে নেমেও দলের হার এড়াতে পারেননি পর্তুগিজ উইঙ্গার। কাল রাতে অবশ্য শুরুর একাদশেই ছিলেন তিনি। দেখলেন কীভাবে বিধ্বস্ত হলো তার দল।

ব্রেন্টফোর্ডের মাঠে ৩৫ মিনিটেই চার গোল হজম করে হতভম্ব হয়ে যায় ম্যানচেস্টার ইউনাইটেড। রেড ডেভিলসদের জালের ঠিকানা পর্যায়ক্রমে খুঁজে নেন ডাসিলভা, জেনসেন, মি এবং এমবিউমো। ম্যানইউ আপ্রাণ চেষ্টা করেও একটি গোলের শোধ দিতে পারেনি। তবে দল বিধ্বস্ত হলেও আলো ছড়িয়েছেন রোনালদো।

কিন্তু দলের বিপর্যস্ত হারে তা অনেকটাই আড়ালে চলে গেছে। অপ্রত্যাশিত এই হারে ২৯ বছর আগের দুঃস্বপ্ন ফিরল ম্যানইউতে। সবশেষ ১৯৯২-৯৩ মৌসুম তারা শুরু করেছিল শুরুর দুই ম্যাচ হেরে। নতুন প্রধান কোচ এরিক টেন হাগের অধীনে এরচেয়ে বাজে শুরু হতে পারতো না ইউনাইটেডের।

অবশ্য ম্যানইউ বিধ্বস্ত হলেও টানা দ্বিতীয় জয় তুলে নিয়েছে ম্যানচেস্টার সিটি। ঘরের মাঠ ইতিহাদ স্টেডিয়ামে বোর্নমুথকে ৪-০ গোলে হারিয়েছে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। ৩৭ মিনিটের মধ্যে তিন গোল করেন সিটির ইকেই গান্ডোগান, কেভিন ডি ব্রুইনে ও ফিল ফোডেন। ৭৯ মিনিটে লেরমার আত্মঘাতী গোলে বড় জয় নিশ্চিত হয় সিটির।

সিটির রাতে আগুন ঝরিয়েছেন তাদেরই সাবেক ফুটবলার গ্যাব্রিয়েল জেসুস। তার জোড়া গোলের ওপর দাঁড়িয়ে লেস্টার সিটিকে ৪-২ গোলে হারিয়েছে আর্সেনাল। গানারদের পক্ষে জোড়া গোল করেন গ্যাব্রিয়েল জেসুস। উত্তর লন্ডনের ক্লাবটির জার্সিতে এ নিয়ে টানা দুই ম্যাচে গোল করলেন তিনি। লিগে দুই ম্যাচে এটা আর্সেনালের দুই জয়।

একনজরে ফলাফল

অ্যাস্টন ভিলা ২-১ এভারটন
আর্সেনাল ৪-২ লেস্টার সিটি
ব্রাইটন ০-০ নিউক্যাসল ইউনাইটেড
ম্যানচেস্টার সিটি ৪-০ বোর্নমুথ

সাউদ্যাম্পটন ২-২ লিডস ইউনাইটেড
উলভারহ্যাম্পটন ০-০ ফুলহাম
ব্রেন্টফোর্ড ৪-০ ম্যানচেস্টার ইউনাইটেড

গুগল নিউজে আমাদের প্রকাশিত খবর পেতে এখানে ক্লিক করুন...

খেলাধুলা, তথ্য-প্রযুক্তি, লাইফস্টাইল, দেশ-বিদেশের রাজনৈতিক বিশ্লেষণ সহ সর্বশেষ খবর