আপনি পড়ছেন

প্রতীক্ষার প্রহর শেষ হতে চলেছে। চ্যাম্পিয়ন বাংলাদেশ নারী ফুটবল দলের সদস্যরা বুধবার দুপুরে দেশে ফিরছেন। দুপুর ১টা ৫০ মিনিটে ঢাকার হযরত শাহজালাল (র.) আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছে যাবে সূর্যকন্যাদের বহনকারী ফ্লাইট।

open top champions busছাদখোলা ‘চ্যাম্পিয়ন্স’ বাস

বিমানবন্দরে তাদেরকে বরণে প্রস্তুত সবাই। ইতোমধ্যে ছাদখোলা চ্যাম্পিয়নও পুরোপুরি প্রস্তুত করা হয়েছে। সাফজয়ী দলের ফুটবলার সানজিদা আক্তারের এক ফেসবুক পোস্ট বাংলাদেশের মানুষের হৃদয় ছুঁয়েছিল। চ্যাম্পিয়ন হলেও ছাদখোলা বাসে সংবর্ধনা চাননি সানজিদা। তার আক্ষেপের সুর বুঝেছে বাংলাদেশ।

তাই দলটা শিরোপা জেতার পর সামাজিক যোগাযোগমাধ্যম থেকে শুরু করে সর্বত্র সাবিনা-সানজিদাদের জন্য ছাদখোলা বাস আয়োজনের দাবি ওঠে।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেলের নিজস্ব উদ্যোগে এই বাসের ব্যবস্থা হয়েছে নারী ফুটবল দলের জন্য। বিআরটিসির দ্বিতল বাস কেটে এটি ব্যবস্থা করা হয়। গতকাল সারাদিন ও রাত বাসের ডেকোরেশনের কাজ হয়েছে। বাসের গায়ে চ্যাম্পিয়ন্স লেখা বড় ব্যানারে ট্রফি জয়ী দলের ছবি রয়েছে। সেখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবিও রয়েছে। বাসটি বিআরটিসির কমলাপুর ডিপোতে ছিল।

ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল নিজেই বিমানবন্দরে চ্যাম্পিয়ন দলকে অভ্যর্থনা জানাতে উপস্থিত থাকবেন। তার সঙ্গে থাকবেন মন্ত্রণালয় ও বাফুফের শীর্ষকর্তারা।

বিমানবন্দর থেকে বাস যাবে বাফুফে ভবনে। বাসের রুট ঠিক হয়েছে- বিমানবন্দর থেকে কাকলী, জাহাঙ্গীর গেট, পিএম অফিস, তেজগাঁও, মৌচাক, কাকরাইল হয়ে বাফুফে ভবন।

গুগল নিউজে আমাদের প্রকাশিত খবর পেতে এখানে ক্লিক করুন...

খেলাধুলা, তথ্য-প্রযুক্তি, লাইফস্টাইল, দেশ-বিদেশের রাজনৈতিক বিশ্লেষণ সহ সর্বশেষ খবর